বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KKR vs MI: শিবম মাভির বোলিং ও কামিন্সের ঝোড়ো ইনিংস ছাড়া নাইটদের প্রাপ্তির ঝুলি শূন্য
কেকেআর বনাম মু্ম্বই ম্যাচের মুহূর্তে। ছবি- আইপিএল।
কেকেআর বনাম মু্ম্বই ম্যাচের মুহূর্তে। ছবি- আইপিএল।

KKR vs MI: শিবম মাভির বোলিং ও কামিন্সের ঝোড়ো ইনিংস ছাড়া নাইটদের প্রাপ্তির ঝুলি শূন্য

  • বুমরাহর এক ওভারে ৪টি ছক্কা মারেন কামিন্স।

বদলানো গেল না পরিচিত ছবিটা। বরং কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সাফল্যের পাল্লাটাকে একতরফাভাবে আরও কিছুটা নিজেদের দিকে ঝুঁকিয়ে নিল মুম্বই ইন্ডিয়ান্স। আবু ধাবিতে কেকেআরকে ৪৯ রানের বড় ব্যবধানে পরাজিত করলেন রোহিতরা। ফলে ২৬ বারের মুখোমুখি সাক্ষাতের ফল ২০-৬ ব্যবধানে নিজেদের অনুকূলে বাড়িয়ে নিল মুম্বই।

টস হেরে প্রথমে ব্যাট করে মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৯৫ রান তোলে। রোহিত শর্মা ৮০ ও সূর্যকুমার যাদব ৪৭ রান করেন। শিবম মাভি ২টি উইকেট নেন।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

জবাবে ব্যাট করতে নেমে কলকাতা ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৪৬ রানে নিজেদের ইনিংস শেষ করে। প্যাট কামিন্স ৩৩ ও দীনেশ কার্তিক ৩০ রান করেন। বোল্ট, প্যাটিনসন, বুমরাহ ও রাহুল চাহার ২টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন রোহিত।

ম্যাচে কেকেআর কার্যত আত্মসমর্পণ করলেও কয়েকটা ইতিবাচক দিক চোখে পড়ে। তরুণ শিবম মাভির অনবদ্য বোলিং ও বল হাতে নারিনের চেনা ছন্দে ধরা দেওয়া ছাড়াও বুমরাহর এক ওভারে প্যাট কামিন্সের ৪টি ছক্কা হাঁকানো ভবিষ্যতের জন্য আত্মবিশ্বাস জোগাতে পারে নাইটদের। তবে কামিন্সের যথেচ্ছ মার খাওয়া ও কুলদীপের অফ ফর্ম নিশ্চিত ভাবাবে কেকেআরকে। ব্যাট হাতেও তেমন কেউ নির্ভরতা দিতে পারেননি প্রথম ম্যাচে।

সংক্ষিপ্ত স্কোর:- মুম্বই: ১৯৫/৫ (২০ ওভার), কলকাতা: ১৪৬/৯ (২০ ওভার), (মুম্বই ৪৯ রানে জয়ী)।

বন্ধ করুন