বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KKR vs RCB- ২০১৭ সালে নাইটদের হাতে ৪৯ রানে অল আউট হওয়ার বদলা নিচ্ছে আরসিবি? কি বলছেন গম্ভীর
গৌতম গম্ভীর। ছবি- টুইটার (আইপিএল)।
গৌতম গম্ভীর। ছবি- টুইটার (আইপিএল)।

KKR vs RCB- ২০১৭ সালে নাইটদের হাতে ৪৯ রানে অল আউট হওয়ার বদলা নিচ্ছে আরসিবি? কি বলছেন গম্ভীর

  • ২০১৭ সালের সেই ম্যাচে নাইট অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। 

২০১৭ সালে ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের হাতে মাত্র ৪৯ রানে অল আউট হয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেদিনের ম্যাচের অনেক ক্রিকেটার পঞ্চমীর সন্ধ্যায় খেলছেন এই দুই দলের লড়াইয়ে যেখানে শোচনীয় ভাবে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে কলকাতা নাইট রাইডার্স। কুড়ি ওভারের শেষে মাত্র ৮৪ করেছে মর্গ্যানের দল। 

এদিন কমেন্ট্রিতে আছেন সেদিনের নাইট অধিনায়ক গৌতম গম্ভীর। তাঁকে জিজ্ঞেস করা হয় যে এটি কি সেই ম্যাচের বদলা নিচ্ছে কোহলি বাহিনী। গম্ভীর জানান তেমনই মনে হচ্ছে, তবে একই সঙ্গে তিনি এটা মনে করিয়ে দেন যে এখন আর তিনি অধিনায়ক নেই। তাই সত্যিকারের বদলা নেওয়া সম্ভব নয় আরসিবির পক্ষে। প্রসঙ্গত গম্ভীরের আমলে দুই বার আইপিএল খেতাব জেতে নাইট রাইডার্সরা। 

২০১৭ সালের ২৩ এপ্রিল প্রথমে ব্যাট করে ১৩১ করে কেকেআর। ৩৪ করেন নারিন। সেই ইনিংসে তিনটি উইকেট নেন চাহাল। তবে চেজ করতে গিয়ে মাত্র ৫৮ বলে ৪৯ রানে অল আউট হয় আরসিবি। শূন্য রানে আউট হন কোহলি, আট করেন এবিডি ভিলিয়ার্স ও চাহালও খাতা খুলতে পারেননি। নাইটদের হয়ে কুলটর নাইল, ওকস ও গ্র্যান্ডহোম তিনটি করে উইকেট নেন। 

প্রসঙ্গত, সেই ম্যাচের থেকে শুধু কুলদীপ যাদব আছেন কেকেআরের একাদশে। আরসিবির তিন ক্রিকেটার কোহলি, ডিভিলিয়ার্স ও চাহাল আছেন এদিনের ম্যাচে। নিশ্চিত ভাবেই তাঁরা মনে রেখেছেন সেদিনের হারের কথা। এদিন যদিও ৪৯-এর মধ্যে গুটিয়ে যায়নি মরগ্যানের দল। ২০ ওভারে ৮৪ করেছে নাইট রাইডার্স আট উইকেটের লোকসানে। 

 

বন্ধ করুন