বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KKR vs RR: খাদের কিনারা থেকে নাইট রাইডার্সকে টেনে তুললেন ক্যাপ্টেন মর্গ্যান
মারমুখী মর্গ্যান। ছবি- আইপিএল।
মারমুখী মর্গ্যান। ছবি- আইপিএল।

KKR vs RR: খাদের কিনারা থেকে নাইট রাইডার্সকে টেনে তুললেন ক্যাপ্টেন মর্গ্যান

  • আর্চার-তেওয়াটিয়ার সাঁড়াশি আক্রমণ সামলে বড় রানের ইনিংস KKR-এর।

জোফ্রা আর্চার ও রাহুল তেওয়াটিয়ার সাঁড়াশি আক্রমণে যখন কার্যত কোণঠাসা কলকাতা নাইট রাইডার্স, ঠিক তখনই অধিনায়কোচিত দৃঢ়তায় কেকেআরকে নির্ভরতা দেন ইয়ন মর্গ্যান। পর পর উইকেট হারিয়ে চাপে পড়ে যাওয়া কলকাতাকে খাদের কিনারা থেকে টেনে তোলেন ব্রিটিশ তারকা।

মূলত মর্গ্যানের দুরন্ত হাফ-সেঞ্চুরিতে ভর করেই কেকেআর রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে বড় রানের ইনিংস গড়ে তোলে। দুবাইয়ে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৯১ রান তোলে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ইনিংসের প্রথম ওভারেই কেকেআর নীতিশ রানার উইকেট হারিয়ে বসে। গিল ও ত্রিপাঠী দ্বিতীয় উইকেটের জুটিতে ৭২ রান যোগ করেন। গিল ৩৬ রান করে আউট হওয়ার পরেই ধস নামে কলকাতার ইনিংসে।

নারিন খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন। ত্রিপাঠী ৩৯ রান করে উইকেট দেন। শূন্য রানে আউট হন কার্তিকও। ১৩ ওভারে কেকেআরের স্কোর ছিল ৫ উইকেটে ১০০। সেখান থেকে শেষ ৭ ওভারে ৯১ রান যোগ করে নাইট রাইডার্স।

রাসেল ১১ বলে ২৫ রান করেন। কামিন্স ১৫ রান যোগ করেন। মর্গ্যান ৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৬৮ রান করে অপরাজিত থাকেন।

রাহুল তেওয়াটিয়া ২৫ রানে ৩ উইকেট নেন। জোফ্রা আর্চার ৪ ওভারে মাত্র ১৯ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। কার্তিক ত্যাগী নেন ২টি উইকেট। ১টি উইকেট গোপালের।

বন্ধ করুন