বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KKR vs SRH: যেমন কথা তেমন কাজ, ম্যাচ ফিনিশ করে তবেই মাঠ ছাড়লেন গিল
আগ্রাসী মেজাজে শুভমন গিল। ছবি- আইপিএল।
আগ্রাসী মেজাজে শুভমন গিল। ছবি- আইপিএল।

KKR vs SRH: যেমন কথা তেমন কাজ, ম্যাচ ফিনিশ করে তবেই মাঠ ছাড়লেন গিল

  • সানরাইজার্স ম্যাচের আগেই তিনি এবারের আইপিএলে ব্যাক্তিগত লক্ষ্যের কথা জানিয়েছিলেন। মাঠে সেই মতোই মেলে ধরলেন নিজেকে।

সানরাইজার্স ম্যাচের আগেই কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শুভমন গিলের একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করা হয়, যেখানে তরুণ ওপেনারের কাছে আইপিএলে তাঁর ব্যক্তিগত লক্ষ্যের কথা জানতে চাওয়া হয়। গিল সেখানে স্পষ্ট জানান যে, তিনি চান ম্যাচ শেষ করে মাঠ ছাড়তে।

গিল যে কতটা লক্ষ্যে স্থির, তা বুঝিয়ে দিলেন হায়দরাবাদ ম্যাচেই। যেমন কথা, তেমন কাজ। সানরাইজার্সের বিরুদ্ধে ইনিংসের ওপেন করতে নামেন শুভমন। মাঠ ছাড়েন নাইট রাইডার্সকে ম্যাচ জিতিয়ে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

সানরাইজার্স এমন কিছু বড় রানের লক্ষ্যমাত্রা ঝুলিয়ে দেয়নি। তবে পিচে শট নেওয়া সহজ ছিল না। হায়দরাবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে কেকেআর তাড়াতাড়ি তিনটি উইকেট হারিয়ে বসে। এমন পরিস্থিতিতে তাড়াহুড়ো না করে পরিস্থিতি অনুযায়ী নিজেকে মেলে ধরেন গিল।

সানরাইজার্সের বিরুদ্ধে শুভমন গিলের সারা ইনিংস জুড়ে নিয়ন্ত্রিত আগ্রাসন চোখে পড়ে। প্রয়োজনের সময় বড় শট নিয়ে বোলারকে মাথায় চড়তে দেননি তিনি। ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ধীরে সুস্থে ৪২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

চার-ছক্কার ফুলঝুরির বদলে মর্গ্যানের সঙ্গে পার্টনারশিপ গড়ে তোলার দিকেই নজর দেন গিল। তাতেই বাজিমাত করেন শেষ পর্যন্ত। ম্যাচ ফিনিশ করার লক্ষ্য নিয়ে কেকেআরের হয়ে ওরপেন করতে নামা শুভমন গিল শেষমেশ নাইট রাইডার্সের নায়ক হয়ে দেখা দেন। তিনি অপরাজিত থাকেন ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬২ বলে ৭০ রান করে

বন্ধ করুন