বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KXIP vs CSK: মাইলস্টোন ছুঁয়ে রাহুল বোঝালেন, চোখ বন্ধ করে ভরসা করা যায় তাঁকে
হাফ-সেঞ্চুরির পর লোকেশ রাহুল। ছবি- আইপিএল।
হাফ-সেঞ্চুরির পর লোকেশ রাহুল। ছবি- আইপিএল।

KXIP vs CSK: মাইলস্টোন ছুঁয়ে রাহুল বোঝালেন, চোখ বন্ধ করে ভরসা করা যায় তাঁকে

  • চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হাফ-সেঞ্চুরি করার পথে অনবদ্য নজির গড়েন পঞ্জাব অধিনায়ক।

রবিচন্দ্রন অশ্বিনকে সরিয়ে লোকেশ রাহুলের কাঁধে নেতৃত্বের দায়ভার তুলে দিয়েছে কিংস ইলেভেন পঞ্জাব। মরশুমের শুরু থেকেই কেএল বুঝিয়ে দিয়েছেন, ভুল লোকের উপর আস্থা রাখেনি ফ্র্যাঞ্চাইজি। হার-জিতের মাঝের সুক্ষ ব্যবধানটুকু বাদ দিলে লোকেশ রাহুল ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন, এটা অস্বীকার করার উপায় নেই।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে ২১ রান করেন রাহুল। দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে অপরাজিত ১৩২ রানের ঝকঝকে ইনিংস খেলেন পঞ্জাব অধিনায়ক। তৃতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে করেন ৬৯ রান। মুম্বইয়ের বিরুদ্ধে ১৭ রান করে সাজঘরে ফেরেন তিনি। এবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে পুনরায় হাফ-সেঞ্চুরির গণ্ডি টপকে গেলেন কেএল।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

চেন্নাইয়ের বিরুদ্ধে হাফ-সেঞ্চুরি করার পথে লোকেশ রাহুল পঞ্জাবের হয়ে অনবদ্য একটি মাইলফলক টপকে যান। সার্বিকভাবে কিংস ইলেভেনর জার্সিতে তিনি ১৫০০ রান পূর্ণ করেন এই ম্যাচে। দরকার ছিল মাত্র ৯ রান। কেএল অবশ্য এত কমে থামার কথা ভাবেননি। মাইলস্টোনে পৌঁছে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজিকে লোকেশ বুঝিয়ে দিলেন, তাঁর উপরে চোখ বন্ধ করে ভরসা রাখা যায়।

চেন্নাইয়ের বিরুদ্ধে লোকেশ রাহুল শেষমেশ ৬৩ রান করে আউট হন। ৫২ বলের ইনিংসে তিনি ৭টি চার ও ১টি ছক্কা মারেন। আপাতত চলতি আইপিএলের ৫ ম্যাচে রাহুলের সংগ্রহ ৩০২ রান। অরেঞ্জ ক্যাপ রয়েছে তাঁর মাথাতেই।

বন্ধ করুন