বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > ফের ভেবেছিলাম বিপত্তি ঘটছে- সহজ ম্যাচ জেতার পরেও কেন এই কথা বললেন রাহুল?
লোকেশ রাহুল (PTI)
লোকেশ রাহুল (PTI)

ফের ভেবেছিলাম বিপত্তি ঘটছে- সহজ ম্যাচ জেতার পরেও কেন এই কথা বললেন রাহুল?

  • দিল্লিকে হারিয়ে প্লে অফের আশা জিইয়ে রাখল কিংস ইলেভেন। 

পরপর দুইদিন তাঁর টিমের জন্য দুটি অন্যতম কঠিন ম্যাচ ছিল। লড়াই ছিল আইপিএল ২০২০ সালের এই মুহূর্তে পয়েন্ট টেবিলে এক ও দুই নম্বরে থাকা দুই ফ্র্যাঞ্চাইজি দলের বিরুদ্ধে। আর এই দুটি ম্যাচেই অসাধারণ ক্রিকেট খেলে কেএল রাহুলের পঞ্জাবের হাতে উঠে এল পরপর তিনটি ম্যাচ জয়। ফলে এই মুহূর্তে পয়েন্ট টেবিলে ৫ নম্বরে পৌঁছে গেলেন রাহুলরা। জাগিয়ে রাখলেন প্লে অফে যাওয়ার আশা। 

আগেরদিন পরপর দুটি সুপার ওভার খেলে মুম্বইকে হারানোর পরে মঙ্গলবার দিল্লির বিরুদ্ধে মোটামুটিভাবে অনায়াস জয় পেল তারা। ব্যাট হাতে ফর্মে ফিরলেন ম্যাক্সওয়েল,পুরানরা। যা অবশ্যই স্বস্তি দেবে রাহুলকে। বল হাতে এদিনও ভাল পারফরমেন্স করলেন বাংলার পেসার মহম্মদ শামি। ফলে এক ওভার বাকি থাকতেই ম্যাচ পকেটস্থ করল রাহুল বাহিনী। 

ম্যাচ শেষে রাহুল জানালেন 'প্রতি ম্যাচেই এত ক্লোজ ফিনিশের ফলে আমার হৃদয় টেনশনের চরম সীমায় পৌছে যাচ্ছিল। ১৯ ওভারে ম্যাচ শেষ করাটা চরম স্বস্তির বিষয়‌। সেট ব্যাটসম্যানের ম‌্যাচটা শেষ করে আসাটা খুব জরুরি। আপনি যখন ৬ জন ব্যাটসম্যান আর ১ জন অলরাউন্ডারকে দলে নিয়ে খেলেন তখন এটাই আপনি প্রত্যাশা করেন। আমাদের বোলিং প্রতি ম্যাচেই উন্নতি করছে। শেষ ম্যাচের ওই সুপার ওভার শামিকে নিশ্চয় অনেক আত্মবিশ্বাস জুগিয়েছে। একজন আন্তর্জাতিক অভিজ্ঞ বোলার হওয়ার সুবাদে শামি আমাদের বোলিং অ্যাটাককে অসাধারন নেতৃত্ব দিচ্ছেন।আর্শদীপ ও যথেষ্ট ভাল বল করেছে। ম্যাক্সওয়েল ফর্মে ফিরে এসেছে। সবমিলিয়ে আমাদের কাছে ব্যাপারটি যথেষ্ট স্বস্তির।'

তবে ম্যাক্সওয়েলের আউটের পর তিনি যে উদ্বিগ্ন হয়েছিলেন সেটা স্বীকার করেছেন অরেঞ্জ ক্যাপের মালিক। তিনি বলেন যে অস্বীকার করব না, চিন্তা হচ্ছিল। সেট হওয়া ব্যাটাররা যাতে কাজ শেষ করতে পারে, সেটি দেখতে হবে বলে জানান রাহুল। 

 

বন্ধ করুন