বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KXIP vs KKR: নজির গড়লেন কেকেআরের মর্গ্যান, ব্যক্তিগত মাইলস্টোন মনদীপ ও শামির
ত্রিপাঠীকে ফেরানোর পর শামির উচ্ছাস। ছবি- আইপিএল।
ত্রিপাঠীকে ফেরানোর পর শামির উচ্ছাস। ছবি- আইপিএল।

KXIP vs KKR: নজির গড়লেন কেকেআরের মর্গ্যান, ব্যক্তিগত মাইলস্টোন মনদীপ ও শামির

  •  একই ম্যাচে তিন তারকার মুকুটে যোগ হয় রঙিন পালক।

কিংস ইলেভেন পঞ্জাব বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে দু'দলের একাধিক ক্রিকেটারের সামনে ব্যক্তিগত মাইলস্টোন ছোঁয়ার হাতছানি ছিল। শুরুতেই তিন জন তারকা গড়েন অনবদ্য নজির।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মনদীপ সিং: কেকেআরের বিরুদ্ধে প্রথম একাদশে থাকা নিশ্চিত হতেই কিংস ইলেভেন পঞ্জাবের মনদীপ সিং আইপিএলে মাঠে নামার নিরিখে ছুঁয়ে ফেলেন মাইল ফলক। ইন্ডিয়ান প্রিমিয়র লিগে এটি মনদীপের ১০০তম ম্যাচ। ৩৯ নম্বর ক্রিকেটার হিসেবে আইপিএলে ১০০ ম্যাচ খেলার কৃতিত্ব অর্জন করেন তিনি।

মহম্মদ শামি: কলকাতা নাইট রাইডার্সের ফর্মে থাকা ওপেনার রাহুল ত্রিপাঠীকে আউট করে আইপিএলে উইকেট নেওয়ার হাফ-সেঞ্চুরি করেন কিংস ইলেভেন পঞ্জাবের মহম্মদ শামি। অর্থাৎ, ত্রিপাঠী হলেন শামির ৫০তম আইপিএল শিকার।

ইয়ন মর্গ্যান: কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ব্যাট হাতে ২৪ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলার পথে ইয়ন মর্গ্যান অনবদ্য একটি নজির গড়েন। ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ইতিহাসে তিনি ১০০০ রানের মাইলস্টোন টপকে যান। প্রয়োজন ছিল মাত্র ৩ রান, যা তিনি অনায়াসে যোগ করেন নিজের খাতায়।

ম্যাচে আরও একটি ব্যক্তিগত নজিরের হাতছানি ছিল মর্গ্যানের সামনে। ৬টি ছক্কা মারলে আইপিএলে ৫০টি ছক্কা পূর্ণ করতেন তিনি। যদিও সেটা সম্ভব হয়নি বিশ্বকাপ জয়ী ব্রিটিশ অধিনায়ক আউট হয়ে বসায়।

বন্ধ করুন