বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KXIP vs KKR: টস জিতলেন কার্তিক, ইঙ্গিত দিয়েও গেইলকে মাঠে নামাল না পঞ্জাব
টসের পর কার্তিক। ছবি- আইপিএল।
টসের পর কার্তিক। ছবি- আইপিএল।

KXIP vs KKR: টস জিতলেন কার্তিক, ইঙ্গিত দিয়েও গেইলকে মাঠে নামাল না পঞ্জাব

  • অনূধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের তারকা পেসারকে ছাড়া মাঠে নামার সিদ্ধান্ত কেকেআরের।

কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে আইপিএল ২০২০-র গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতল কলকাতা নাইট রাইডার্স। আবু ধাবিতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক।

কার্তিক প্রথমে ব্যাট করতে চাওয়ার কারণ হিসেবে জানান যে, পিচ বাইরে থেকে শুকনো দেখাচ্ছে এবং আগের ম্যাচ প্রথমে ব্যাট করে দল জয় তুলে নিয়েছে। প্রথমে ব্যাট করার ফর্মুলা ফলপ্রসূ হওয়ায় সেই পথেই পঞ্জাব ম্যাচে হাঁটার সিদ্ধা নেন তিনি।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

কিংস ইলেভেন পঞ্জাব গত ম্যাচেই ইঙ্গিত দিয়েছিল যে, তারা মাঠে নামাতে পারে ক্রিস গেইলকে। যদিও চার বিদেশির কোটায় রদবদল করলেও গেইলকে থেকে যেতে হয় রিজার্ভ বেঞ্চেই। চোট পাওয়া শেল্ডন কটরেলের বদলে প্রথম একাদশে ঢোকেন ক্রিস জর্ডন। এছাড়া পঞ্জাবের বাকি দল অপরিবর্তিত থাকে।

নাইট রাইডার্স তাদের প্রথম একাদশে একটি পরিবর্তন করে। তরুণ পেসার শিবম মাভিকে বিশ্রাম দেয় তারা। বদলে প্রসিদ্ধ কৃষ্ণা দলে ঢোকেন।

কিংস ইলেভেন পঞ্জাবের প্রথম একাদশ: লোকেশ রাহুল (ক্যাপ্টেন), মায়াঙ্ক আগরওয়াল, মনদীপ সিং, নিকোলাস পুরান, সিমরন সিং (উইকেটকিপার), গ্লেন ম্যাক্সওয়েল, অর্শদীপ সিং, মুজিব উর রহমান, রবি বিষ্ণোই, মহম্মদ শামি ও ক্রিস জর্ডন।

কেকেআরের প্রথম একাদশ: রাহুল ত্রিপাঠী, শুভমন গিল, সুনীল নারিন, নীতিশ রানা, ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক (ক্যাপ্টেন ও উইকেটকিপার), আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, প্যাট কামিন্স, কমলেশ নাগারকোটি ও প্রসিদ্ধ কৃষ্ণা।

বন্ধ করুন