বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KXIP vs MI: বাদ পড়লেন অশ্বিন, টস জিতে অযথা ঝুঁকির পথে হাঁটলেন না রাহুল
লোকেশ ও রোহিত। ছবি- আইপিএল।
লোকেশ ও রোহিত। ছবি- আইপিএল।

KXIP vs MI: বাদ পড়লেন অশ্বিন, টস জিতে অযথা ঝুঁকির পথে হাঁটলেন না রাহুল

  • অপরিবর্তিত দল নিয়ে মাঠে নামার সিদ্ধান্ত রোহিতদের।

শেখ জায়েদ স্টেডিয়ামের নতুন পিচে খেলা। স্বাভাবিকভাবেই কোনও ঝুঁকি নিলেন না লোকেশ রাহুল। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ২০২০-র গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে শুরুতে বল করার সিদ্ধান্ত নিলেন কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়ক।

কিংস ইলেভেন পঞ্জাব এই ম্যাচের প্রথম একাদশে একটি পরিবর্তন করে। মুরুগান অশ্বিনকে বসিয়ে তারা মাঠে নামানোর সিদ্ধান্ত নেয় কৃষ্ণাপ্পা গৌতমকে। যদিও চার বিদেশি ক্রিকেটারের কোটা তারা অপরিবর্তিত রাখে। যার অর্থ, ক্রিস গেইলের মতো কিংবদন্তিকে চলতি আইপিএলে মাঠে নামার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। এই ম্যাচে পঞ্জাবের চার বিদেশি ক্রিকেটার হলেন নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, জিমি নিশাম ও শেল্ডন কটরেল।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মুম্বই ইন্ডিয়ান্স প্লেয়িং ইলেভেন অপরিবর্তিত রেখে মাঠে নামে। মুম্বইয়ের চার বিদেশি ক্রিকেটার হলেন কুইন্টন ডি'কক, কায়রন পোলার্ড, জেমস প্যাটিনসন ও ট্রেন্ট বোল্ট।

পঞ্জাবের প্লেয়িং ইলেভেন: লোকেশ রাহুল (ক্যাপ্টেন ও উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, নিকোলাস পুরান, সরফরাজ খান, গ্লেন ম্যাক্সওয়েল, কৃষ্ণাপ্পা গৌতম, জিমি নিশাম, রবি বিষ্ণোই, মহম্মদ শামি ও শেল্ডন কটরেল।

মুম্বইয়ের প্লেয়িং ইলেভেন: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্য্যকুমার যাদব, ইশান কিষাণ, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জসপ্রীত বুমরাহ।

বন্ধ করুন