বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KXIP vs MI: এবার সম্মুখ সমরে রোহিত-রাহুল, টিভিতে ও অনলাইনে কবে, কোথায়, কখন দেখবেন IPL 2020-র গুরুত্বপূর্ণ লড়াই?
কিংস ইলেভেন পঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ান্সের লোগো।
কিংস ইলেভেন পঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ান্সের লোগো।

KXIP vs MI: এবার সম্মুখ সমরে রোহিত-রাহুল, টিভিতে ও অনলাইনে কবে, কোথায়, কখন দেখবেন IPL 2020-র গুরুত্বপূর্ণ লড়াই?

  • পয়েন্ট টেবিলের শীর্ষ ওঠার হাতছানি রয়েছে পঞ্জাব-মুম্বই দু'দলের সামনেই।

তিন রাউন্ডের খেলা শেষ। সব দলই নিজেদের খাতায় পয়েন্ট সংগ্রহ করলেও কিংস ইলেভেন পঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ান্স লিগ টেবিলের প্রথম চারে নেই। দু'দলই ৩টি ম্যাচের ২টিতে হেরেছে। জিতেছে একটি করে ম্যাচ।

পঞ্জাব হারিয়েছে আরসিবিকে। হেরেছে দিল্লি ও রাজস্থানের কাছে। মুম্বই হারিয়েছে কেকেআরকে। হেরেছে চেন্নাই ও আরসিবির কাছে।

এই অবস্থায় মুখোমুখি লড়াইয়ে যে দল জিতবে, তাদের সামনে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে আসার হাতছানি রয়েছে। একনজরে দেখে নেওয়া যাক কবে, কোথায়, কখন রোহিত শর্মাদের বিরুদ্ধে এমন গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবেন লোকেশ রাহুলরা। জেনে নেওয়া যাক কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার এবং কোথায় পাবেন লাইভ আপডেট

আইপিএল সংক্রান্ত যাবতীয় খবরের আপডেট পাওয়া যাবে হিন্দুস্তান টাইমস বাংলায়। লাইভ স্কোর, ম্যাচের সূচি, ফলাফল, বিশ্লেষণ ও তথ্য-পরিসংখ্যানে চোখ রাখতে ক্লিক করুন এখানে

কবে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২০-র ১৩তম ম্যাচ: ১ অক্টোবর, ২০২০ (বৃহস্পতিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে কিংস ইলেভেন পঞ্জাব বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ: শেখ জায়েদ স্টেডিয়াম (আবু ধাবি)।

কখন শুরু হবে ম্যাচ: এতদিন রাত ৮টায় শুরু হতো আইপিএল ম্যাচ। এবার আধ ঘণ্টা এগিয়ে এসে ভারতীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে খেলা।

কোন চ্যানেলে দেখা যাবে খেলা: আইপিএলের সব ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস-এ (স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-৩, স্টার স্পোর্টস-৩ এইচডি, স্টার স্পোর্টস বাংলা)।

কোথায় দেখা যাবে লাইভ স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টার-এ (ভিআইপি ও প্রিমিয়াম)।

বন্ধ করুন