বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KXIP vs RCB: লোকেশ রাহুলের একার রানকেই টপকাতে পারল না ব্যাঙ্গালোর
জয়ের পর কিংস ইলেভেন পঞ্জাব। ছবি- আইপিএল।
জয়ের পর কিংস ইলেভেন পঞ্জাব। ছবি- আইপিএল।

KXIP vs RCB: লোকেশ রাহুলের একার রানকেই টপকাতে পারল না ব্যাঙ্গালোর

  • আইপিএলের প্রথম ম্যাচে সুপার ওভারে হারের পর জয়ে ফিরল কিংস ইলেভেন।

লোকেশ রাহুল একাই হারালেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। ক্রিকেট দলগত খেলা হলেও কিংস ইলেভেন পঞ্জাব বনাম আরসিবি ম্যাচের স্কোর দেখে রাহুলের একার কাছে হেরে গেলেন কোহলিরা, এমনটা বলা ভুল হবে না মোটেও।

ম্যাচে লোকেশ রাহুল একাই করেন অপরাজিত ১৩২ রান। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে ১৭ ওভার ব্যাট করে অল-আউট হয়ে যায় ১০৯ রানে। সুতরাং লোকেশ রাহুলের ব্যক্তিগত ইনিংসকেই টপকাতে পারেনি ব্যাঙ্গালোর।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দুবাইয়ে কিংস ইলেভেন প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২০৬ রান তোলে। লোকেশের সেঞ্চুরি ছাড়া মায়াঙ্ক আগরওয়াল ২৬, নিকোলাস পুরান ১৭ ও করুণ নায়ার অপরাজিত ১৫ রান করেন। ২টি উইকেট নেন শিবম দুবে।

জবাবে ব্যাট করতে নেমে আরসিবির ইনিংস হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তারা ৯৭ রানের বড় ব্যবধানে হার স্বীকার করে। ফিঞ্চ ২০, এবিডি ২৮, ওয়াশিংটন ৩০ ও দুবে ১২ রান করেন। কোহলি ১ রান করে আউট হন। গত ম্যাচের নায়ক পাডিক্কালও ১ রানে করেই সাজঘরে ফেরেন।

পঞ্জাবের হয়ে রবি বিষ্ণোই ও মুরুগান অশ্বিন ৩টি করে উইকেট নেন। পাডিক্কাল ও কোহলির মূল্যবান উইকেট দু'টি নিয়েছেন কটরেল। শামি ৩ ওভারে মাত্র ১৪ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ১টি উইকেট ম্যাক্সওয়েলের। ম্যাচের সেরা হয়েছেন রাহুল।

সংক্ষিপ্ত স্কোর:- পঞ্জাব: ২০৬/৩ (২০ ওভার), ব্যাঙ্গালোর: ১০৯ (১৭ ওভার), (পঞ্জাব ৯৭ রানে জয়ী)

বন্ধ করুন