বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KXIP vs RCB: গেইল নয়, দলে ঢুকলেন নিশাম, টস জিতলেন বিরাট

মুম্বই ইন্ডিয়ান্স প্রমাণ করে দিয়েছে যে আমিরশাহিতে প্রথমে ব্যাট করেও দাপুটে জয় তুলে নেওয়া সম্ভব। তা সত্ত্বেও বিরাট কোহলি প্রচলিত ধারণা থেকে মুখ ফেরাতে পারলেন না। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে টস জিতল আরসিবি এবং ক্যাপ্টেন কোহলি শুরুতে ব্যাট করতে ডাকলেন লোকেশ রাহুলদের।

পঞ্জাব শিবির থেকে ম্যাচের আগে ইঙ্গিত দেওয়া হয়েছিল ক্রিস গেইলকে মাঠে নামানোর। তবে শেষ মুহূর্তে পুরানকে আরও একটি ম্যাচে দেখে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও তাদের প্লেয়িং ইলেভেন রদবদল হয়েছে একজোড়া। ক্রিস জর্ডনের জায়গায় দলে ঢুকেছে জিমি নিশাম। কৃষ্ণাপ্পা গৌতমের বদলে মাঠে নামছেন মুরুগান অশ্বিন।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর গত ম্যাচের উইনিং কম্বিনেশন ধরে রাখার সিদ্ধান্ত নেয়। পঞ্জাবের বিরুদ্ধে তারা মাঠে নামছে অপরিবর্তিত প্লেয়িং ইলেভেন নিয়ে।

পঞ্জাবের প্লেয়িং ইলেভেন: লোকেশ রাহুল (ক্যাপ্টেন ও উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, নিকোলাস পুরান, সরফরাজ খান, গ্লেন ম্যাক্সওয়েল, মুরুগান অশ্বিন, জিমি নিশাম, রবি বিষ্ণোই, মহম্মদ শামি ও শেল্ডন কটরেল।

আরসিবির প্লেয়িং ইলেভেন: দেবদূত পাডিক্কাল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি'ভিলিয়র্স, শিবম দুবে, জোস ফিলিপ, ওয়াশিংটন সুন্দর, নভদীপ সাইনি, উমেশ যাদব, ডেল স্টেইন ও যুজবেন্দ্র চাহাল।

বন্ধ করুন