বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > গোল করলেন মেসি, গোল করালেন, চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্তাসের বিরুদ্ধে দাপুটে জয় বার্সেলোনার
অপ্রতিরোধ্য মেসি। ছবি- টুইটার (FC Barcelona)।
অপ্রতিরোধ্য মেসি। ছবি- টুইটার (FC Barcelona)।

গোল করলেন মেসি, গোল করালেন, চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্তাসের বিরুদ্ধে দাপুটে জয় বার্সেলোনার

  • এল ক্লাসিকো হারের ধাক্কা সামলে বার্তোমেউ পরবর্তী জমানার শুরু কাতালান ক্লাবের।

বার্তোমেউ জমানার পরে বার্সেলোনার শুরুটা হল দুরন্তভাবে। ক্লাব প্রেসিডেন্টের পদ থেকে জোসেপ সরে দাঁড়ানোর পরে প্রথম ম্যাচে মাঠে নেমেই দাপুটে জয় লিওনেল মেসিদের। তাও চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্তাসের মতো শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে।

শনিবারের এল ক্লাসিকোয় হারের পর ইতালিয়ান জায়ান্টদের বিরুদ্ধে মেসিদের চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচ ঘিরে আশঙ্কার মেঘ দানা বেঁধেছিল বার্সা সমর্থকদের মনে। তার উপর ক্লাবের প্রশাসনিক ডামাডোল জটিলতা আরও বাড়িয়ে দেয়।

যদিও বোঝা গেল যে, বার্সেলোনার মাঠের লড়াইয়ে কোনও কিছুরই প্রভাব পড়েনি। জুভেন্তাসকে তারা ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ যাত্রা মসৃণ রাখে এপর্যন্ত। যদিও মেসিদের কাজ সহজ করে দেয় জুভেন্তাস শিবিরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর না থাকা। মেসি বনাম রোনাল্ডোর দ্বৈরথ দেখা হল না বলে একটা আক্ষেপ অবশ্য রয়েই গেল ফুটবলপ্রেমীদের মনে। যে আক্ষেপটা মেসি কিছুটা হলেও মিটিয়ে দেন নিজে গোল করে এবং দেম্বেলেকে দিয়ে গোল করিয়ে।

ম্যাচের ১৪ মিনিটের মাথায় মেসির পাস থেকে গোল করে বার্সেলোনাকে ১-০ এগিয়ে দেন দেম্বেলে। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে পেনাল্টি পেয়ে যায় কাতালান ক্লাব। ৯০+১ মিনিটে স্পট কিক থেকে গোল করে স্কোর লাইন ২-০ করেন মেসি।

বন্ধ করুন