বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ওই সাদা মানসিক রোগীকে ছাড়ো- ট্রোলড হলেন ম্যাক্সওয়েলের ভারতীয় বাগদত্তা, দিলেন দারুন জবাব
ম্যাক্সওয়েল এবং ভিনি
ম্যাক্সওয়েল এবং ভিনি

IPL 2020: ওই সাদা মানসিক রোগীকে ছাড়ো- ট্রোলড হলেন ম্যাক্সওয়েলের ভারতীয় বাগদত্তা, দিলেন দারুন জবাব

দুর্ধষ প্রতিক্রিয়া দিলেন ভিনি রমন। 

বর্তমানে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে আইপিএল ১৩ তে খেলতে মরু শহরে ব্যস্ত অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েল। যিনি ২০২০ সালের শুরুতেই ভারতীয় বংশোদ্ভূত ফার্মাসিস্ট ভিনি রমনের সঙ্গে এনগেজমেন্ট সারেন। প্রসঙ্গত এরপর থেকেই নানা সময় সোশ্যাল মিডিয়াতে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে দুজনকে।

রমনকে ইন্সটাগ্রামে ট্রোল করে এক ব্যক্তি বলেন ওই মানসিক রোগীকে বাদ দিন এবং এই সাদা চামড়ার ছেলেকে ছেড়ে দিয়ে অন্য কাউকে জীবনসঙ্গী হিসেবে খুঁজে নিন। স্বাভাবিক ভাবেই ইঙ্গিত ছিল ম্যাক্সওয়েলের প্রতি। প্রসঙ্গত মানসিক কারণে বেশ কিছুদিন ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন ম্যাক্সি।

ম্যাক্সওয়েলকে মিস করছেন এই পোস্ট করেন ভিনি- 

সেখানেই আসে ট্রোলের কমেন্ট- ‘Ditch the mentally troubled white boy @vini raman .. You don’t need to feel sorry for the poor dude.. Get an Indian guy you sell out.’

ভিনিকে সেল আউট অর্থাৎ শ্বেতাঙ্গদের কাছে বিক্রি হয়ে যাওয়ার অভিযোগ করে জনৈক ব্যক্তি বলে যে ভারতীয় পার্টনার খুঁজে নাও। 

এর জবাবে ভিনি বলে- 

Clearly fishing for a reaction so I’ll give it to you…Unlike you I don’t see colour, I can love someone regardless of their nationality or ethnicity and that is completely my choice. I don’t have to base my life decisions on the opinion of a faceless random on the Internet and I surely don’t have to justify it. If you don’t like what you see keep scrolling champ.

ভিনি লিখেছেন 'আপনার মত আমি গায়ের রং বা দেশ দেখি না। আমি কাউকে ভালবাসলে সেটা আমার ব্যক্তিগত ইচ্ছে। স্যোশাল সাইটে কেউ কিছু বললে আমার তাতে কিছু এসে যায় না। আর আমি নিজের কাজের সাফাইও দিই না।'এই উত্তর শেয়ার করে গ্লেন ম্যাক্সওয়েল লেখেন ভিনি রমন সত্যি তোমায় নিয়ে আমি গর্বিত।

 

ভিনির ইন্টাগ্রাম স্টোরি
ভিনির ইন্টাগ্রাম স্টোরি

পরে ভিনি ইনস্টায় লেখেন যে অন্য গায়ের রংয়ের কাউকে ভালাবাসা মানে বিক্রি হয়ে যাওয়া নয়। তিনি কোনও শ্বেতাঙ্গকে ভালোবাসেন মানে তিনি তাঁর ভারতীয় শেকড় লুকিয়ে রাখতে চান, সেটা নয় বলে জানান পেশায় ফার্মাসিস্ট ভিনি। 

সাধারণত কৃষ্ণাঙ্গদের প্রতি শ্বেতাঙ্গদের বর্ণবিদ্বেষ দেখতে আমরা অভ্যস্ত। এই যাত্রায় আমরা উল্টোটা দেখলাম। তবে ম্যাক্সওয়েলের মতো তাঁর হবু স্ত্রীও ট্রোলারকে ছক্কা মারলেন। 

 

 

বন্ধ করুন