বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs CSK: তিওয়ারি ও ডি'ককের লড়াই থামিয়ে মুম্বইকে নাগালের মধ্যে বেঁধে রাখল চেন্নাই
কুইন্টন ডি'কক। ছবি- আইপিএল।
কুইন্টন ডি'কক। ছবি- আইপিএল।

MI vs CSK: তিওয়ারি ও ডি'ককের লড়াই থামিয়ে মুম্বইকে নাগালের মধ্যে বেঁধে রাখল চেন্নাই

  • প্রথম ম্যাচেই বল হাতে নজর কাড়লেন লুঙ্গি এনগিদি।

শুরুটা মন্দ হয়নি। পাওয়ার প্লে'তে যে রকম আগ্রাসী ব্যাটিং করছিলেন দুই ওপেনার কুইন্টন ডি'কক ও রোহিত শর্মা, তাতে মুম্বই ইন্ডিয়ান্সের বড় রানের ইনিংস গড়া কেবল সময়ের অপেক্ষা বলে মনে হচ্ছিল। তবে ধারাবাহিকভাবে উইকেট খোয়ানোর মাশুল দিয়ে রোহিতদের নির্ধারিত ২০ ওভারে আটকে যেতে হয় ৯ উইকেটে ১৬২ রানে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

চেন্নাই সুপার কিংসের খারাপ ফিল্ডিং দেখে যেমন মনে হয়েছে যে, ক্রিকেটাররা লকডাউনের হ্যাংওভার কাটিয়ে উঠতে পারেননি। ঠিক তেমনই মুম্বইয়ের ব্যাটসম্যানদেরও পুরোপুরি জড়তা কাটেনি বলেই মনে হয়েছে। ব্যক্তিক্রমী শুধু কুইন্টন ডি'কক ও সৌরভ তিওয়ারি। মুম্বইকে দেড়শো রানের গণ্ডি পার করানোর পিছনে দু'জনের অবদান সব থেকে বেশি।

সৌরভ তিওয়ারি দলের হয়ে সর্বোচ্চ ৪২ রান করেন। কুইন্টন ডি'কক করেন ৩৩ রান। বাকিদের মধ্যে বলার মতো রান সূর্য্যকুমার যাদবের ১৭ ও  পোলার্ডের ১৮। রোহিতের ১২ ও জেমন প্যাটিনসন ১১ রানের যোগদান রাখেন। হার্দিক পান্ডিয়া করেন ১৪ রান। হার্দিক ২টি এবং তিওয়ারি ও পোলার্ড ১টি করে ছক্কা মারেন।

চেন্নাইয়ের হয়ে ৩টি উইকেট নেন লুঙ্গি এনগিদি। ২টি করে উইকেট নিয়েছেন রবীন্দ্র জাদেজা ও দীপক চাহার। একটি করে উইকেট স্যাম কারান ও পীযূষ চাওলার।

বন্ধ করুন