বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs CSK: টস জিতে রোহিতদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালেন ধোনি

ঢাকে কাঠি আইপিএলের। মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচ দিয়ে বোধন হল ইন্ডিয়ান প্রিমিয়র লিগের। উদ্বোধনী ম্যাচে টস-ভাগ্য সঙ্গ দিল চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। টস জিতে সিএসকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় মুম্বইকে।

চার বিদেশির কোটায় মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নামায় কুইন্টন ডি'কক, কায়রন পোলার্ড, জেমস প্যাটিনসন ও ট্রেন্ট বোল্টকে। রোহিতের সঙ্গে ওপেন করবেন ডি'কক।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে)

চেন্নাই সুপার কিংস চার বিদেশির কোটায় রেখেছে শেন ওয়াটসন, ফ্যাফ ডু'প্লেসি, স্যাম কারান ও লুঙ্গি এনগিদিকে। সুরেশ রায়নার জায়গায় ঋতুরাজ গায়কোয়াড়কে মাঠে নামানোর কথা ভেবে রেখেছিল সিএসকে। তবে ঋতুরাজ করোনামুক্ত হয়ে স্কোয়াডের সঙ্গে যোগ দিতে না পারায় উদ্বোধনী ম্যাচে মাঠে নামা হচ্ছে না তাঁর। অবশ্য করোনা মুক্ত হয়ে মুম্বইয়ের বিরুদ্ধে প্লেয়িং ইলেভেনের টিকিট পেয়ে গেলেন দীপক চাহার।

মুম্বইয়ের প্লেয়িং ইলেভেন: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্য্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জসপ্রীত বুমরাহ।

চেন্নাইয়ের প্লেয়িং ইলেভেন: শেন ওয়াটসন, মুরলি বিজয়, ফ্যাফ ডু'প্লেসি, আম্বাতি রায়ড়ু, মহেন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন ও উইকেটকিপার), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, পীযুষ চাওলা, দীপক চাহার, স্যাম কারান ও লুঙ্গি এনগিদি।

বন্ধ করুন