বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs RCB: সূর্যর তেজে ঝলসে গেল আরসিবি, প্লে-অফের দৌড়ে এক পা এগিয়ে মুম্বই

চ্যালেঞ্জিং টার্গেট ঝুলিয়ে দিয়েও শেষরক্ষা করতে পারেলেন না বিরাট কোহলিরা। আবু ধাবিতে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ৫ উইকেটে হার মানতে হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

প্রথমে ব্যাট করতে নেমে বড় রানের ইঙ্গিত দিয়েও আরসিবি নির্ধারিত ২০ ওভারে থেমে যায় ৬ উইকেটে ১৬৪ রানে। জবাবে মুম্বই ১৯.১ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৬ রান তুলে ম্যাচ জিতে যায়।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আরসিবির হয়ে পাডিক্কালের সঙ্গে ওপেন করতে নেমে দলকে শক্ত ভিতে বসিয়ে দেন জোস ফিলিপ। ওপেনিং জুটিতে ৭১ রান তুলে ফিলিপ আউট হন। ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৩৩ রান করেন তিনি। যদিও সেই ভিতে বিরাট ইমারত গড়তে ব্যর্থ হয় ব্যাঙ্গালোর।

কোহলি ৯, ডি'ভিলিয়র্স ১৫, শিবম দুবে ২ ও ক্রিস মরিস ৪ রান করে আউট হন। তরুণ পাডিক্কাল একপ্রান্ত দিয়ে দুরন্ত ব্যাটিং করেন। ১২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৫ বলে ৭৪ রান করে সাজঘরে ফেরেন তিনি। গুরকিরত ১৪ ও ওয়াশিংটন ১০ রান করে অপরাজিত থাকেন। বুমরাহ ৪ ওভারে মাত্র ১৪ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন।

মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ ৭৯ রান করে অপরাজিত থাকেন সূর্যকুমার যাদব। ৪৩ বলের ইনিংসে তিনি ১০টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া কুইন্টন ডি'কক ১৮, ইশান কিষাণ ২৫, সৌরভ তিওয়ারি ৫, ক্রুণাল পান্ডিয়া ১০ ও হার্দিক পান্ডিয়া ১০ রানের যোগদান রাখেন। ১ বলে ৪ রান করে নট-আউট থাকেন ক্যাপ্টেন পোলার্ড। ২টি করে উইকেট নিয়েছেন সিরাজ ও চাহাল। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সূর্যকুমার।

এই জয়ের সুবাদে ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফের দোরগোড়ায় পৌঁছে গেল মুম্বই ইন্ডিয়ান্স।

বন্ধ করুন