বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs RCB: রোহিত নেই, টস জিতে কোহলিদের ব্যাট করতে ডাকলেন পোলার্ড
কায়রন পোলার্ড। ছবি- আইপিএল।
কায়রন পোলার্ড। ছবি- আইপিএল।

MI vs RCB: রোহিত নেই, টস জিতে কোহলিদের ব্যাট করতে ডাকলেন পোলার্ড

  • প্রথম একাদশে তিনটি পরিবর্তন করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

লিগ টেবিলের এক ও দু'নম্বর দলের লড়াই। যারা জিতবে, আইপিএল ২০২০-র প্লে-অফের দৌড়ে বেশ কিছুটা এগিয়ে যাবে তারাই। এই অবস্থায় আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে সম্মুখসমরে নামছে মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

পোলার্ড ও কোহলিদের মধ্যে হাই ভোল্টেজ ম্যাচে টস-ভাগ্য সঙ্গ দেয় মুম্বই ইন্ডিয়ান্সকে। মুম্বই অধিনায়ক টস জিতে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শেষ ম্যাচে হারলেও মুম্বই অপরিবর্তিত একাদশ নিয়েই আরসিবির বিরুদ্ধে মাঠে নামার সিদ্ধান্ত নেয়। ব্যাঙ্গালোর এই ম্যাচের প্লেয়িং ইলেভেনে তিনটি পরিবর্তন করে। চোটের জন্য নভদীপ সাইনি ছিটকে গিয়েছেন। তাঁর বদলে দলে ফিরলেন অল-রাউন্ডার শিবম দুবে।

দুই বিদেশি অ্যারন ফিঞ্চ ও মঈন আলির বদলে সুযোগ পেলেন জোস ফিলিপ ও ডেল স্টেইন।

মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়িং ইলেভেন: সৌরভ তিওয়ারি, কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড (ক্যাপ্টেন), ক্রুণাল পান্ডিয়া, ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন, রাহুল চাহার ও জসপ্রীত বুমরাহ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশ: জোস ফিলিপ, দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (ক্যাপ্টেন), এবি ডি'ভিলিয়র্স (উইকেটকিপার), গুরকিরত সিং, ওয়াশিংটন সুন্দর, ক্রিস মরিস, ডেল স্টেইন, মহম্মদ সিরাজ, শিবম দুবে ও যুজবেন্দ্র চাহাল।

বন্ধ করুন