বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs RCB: চোটের কারণে অনিশ্চিত ব্যাঙ্গালোরের তারকা বোলার
ফাইল ছবি (PTI)
ফাইল ছবি (PTI)

MI vs RCB: চোটের কারণে অনিশ্চিত ব্যাঙ্গালোরের তারকা বোলার

  • মুম্বইয়ের বিরুদ্ধে আজ ম্যাচ কোহলি বাহিনীর

এই মুহূর্তে বেশ ভাল ফর্মে আছে গোটা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল। ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের একেবারে উপরের দিকেই তাদের অবস্থান। বড়সড় অঘটন না ঘটলে প্লে অফে যাওয়া তাদের নিশ্চিত।

শেষ ম্যাচে ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে অবশ্য তাদের বাজে হারের মুখ দেখতে হয়েছে। আর সেই হারের সাথে তাদের জন্য এসেছে একটি দুঃসংবাদও। তাদের পেস বোলিং আক্রমণের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য নভদীপ সাইনি। তিনি বাজে ভাবে চোটগ্রস্ত হয়ে পরের ম্যাচের জন্য আপাতত অনিশ্চিত। চেন্নাই এর বিরুদ্ধে ম্যাচে তাদের হাতের ওয়েভিং ছিঁড়ে গিয়েছে। যা নিশ্চিত করেছেন দলের ফিজিওথেরাপিস্ট ইভান স্পিচলি।

চেন্নাইয়ের ইনিংসের ১৮তম ওভারে এই ঘটনাটি ঘটে‌ ঘটনার পরেই মাঠ ছেড়ে বেরিয়ে যান সাইনি।স্পিচলি জানান, 'ওভারের শেষ বলে সাইনির এই ঘটনাটি ঘটে। তিনি তার ডান হাতের বুড়ো আঙুল এর পাশে চোট পান। সৌভাগ্যবশত আমাদের দলের সাথে একজন অত্যন্ত উন্নতমানের শল্য চিকিৎসক রয়েছেন ‌। তিনি সঙ্গে সঙ্গে জায়গাটি সঠিকভাবে সেলাই করে দেন। আমরা সবসময় পর্যবেক্ষণ করছি‌। পরের ম্যাচের আগে চূড়ান্ত সিদ্ধান্ত নেব। পাঁচবছর আগে বিরাটের এমন একটি চোট লেগেছিল। সৌভাগ্যবশত সেবার আমরা রক্তপাত বন্ধ করতে সক্ষম হই। প্লাস্টিক সার্জেনের করা সার্জারির পরে বিরাট শতরানও করেছিল। তবে দুটি চোটের কখনো তুলনা হতে পারে না।'

আইপিএলের ১৩তম সংস্করণে প্রথম দল হিসেবে কে প্লেঅফে যাবে, সেটি ঠিক হবে আজ। এই মুহূর্তে ১৪ পয়েন্টে আরসিবি ও মুম্বই ইন্ডিয়ানস। যে পয়েন্ট পাবে, তার প্লে অফের টিকিট পাকা।


বন্ধ করুন