বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs RCB:বিরাটের স্লেজিং,পাত্তাই দিলেন না সূর্যকুমার
বিরাট ও সূর্য
বিরাট ও সূর্য

MI vs RCB:বিরাটের স্লেজিং,পাত্তাই দিলেন না সূর্যকুমার

  • উপেক্ষার ব্যাট হাতে জবাব। 

বুধবার রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ানস এবং আরসিবি। দুদলের এই ম্যাচের আগে বোর্ডে ১৪ পয়েন্ট ছিল। ফলে এই ম্যাচ যে জিতত তার প্লে-অফের টিকিট কার্যত পাকা হত। 

দিনের শেষে অনায়াস জয়ের ফলে ১৬ পয়েন্ট নিয়ে কার্যত প্লে অফে যাওয়াটা নিশ্চিত করল মুম্বই ইন্ডিয়ানস। একার হাতে এই ম্যাচ ব্যাট হাতে জিতিয়ে মুম্বইকে মূল্যবান ২ পয়েন্ট উপহার দিলেন সূর্যকুমার যাদব। ৪৩ বলে ৭৯ নট আউটের এক অসাধারণ ইনিংস খেললেন তিনি। 

ব্যাট হাতে ১৬৫ রান তাড়া করতে নেমে বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতা ঢাকলেন তিনি। মাঠে তাকে কম উত্ত্যক্ত করার চেষ্টা করেনি বিপক্ষের ক্রিকেটাররা। স্বয়ং আরসিবির অধিনায়ক বিরাট কোহলিও সূর্যকে স্লেজিং করার চেষ্টা করেন। কিন্তু বরফের মতন ঠান্ডা মাথায় একের পর এক প্রতিকূলতা পেরিয়ে যান তিনি । সূর্যকুমারের ১০টি চার ও ৩টি ছয়ে সাজানো ইনিংসকে লক্ষ্যভ্রষ্ট করতে চেষ্টার কসুর করেননি বিরাট।

 বারবার একেবারে সূর্যের চোখে চোখ রেখে তাঁকে দিকভ্রান্ত করার চেষ্টা করেও ব্যর্থ হন তিনি। কারণ সূর্য মন দিয়ে ব্যাটিংটা চালিয়ে যান। উপেক্ষা করেন বিরাটের আচরণকে। ভালো খেলেও জাতীয় দলে সুযোগ না হওয়ার পর এভাবেই ব্যাট হাতে বার্তা দিলেই স্কাই। 

বন্ধ করুন