বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs RR: বাউন্ডারি লাইনে পোলার্ডের দুরন্ত ক্যাচে আপ্লুত তেন্ডুলকর, দেখুন ভিডিও
ক্যাচ ধরছেন পোলার্ড। ছবি- আইপিএল।
ক্যাচ ধরছেন পোলার্ড। ছবি- আইপিএল।

MI vs RR: বাউন্ডারি লাইনে পোলার্ডের দুরন্ত ক্যাচে আপ্লুত তেন্ডুলকর, দেখুন ভিডিও

  • জেমস প্যাটিনসনের বলে বাটলারের অসাধারণ ক্যাচ ধরেন ক্যারিবিয়ান তারকা।

আইপিএলের ইতিহাসে অসাধারণ সব ক্যাচ রয়েছে কায়রন পোলার্ডের। সেই তালিকায় আরও একটি দুরন্ত ক্যাচ যোগ করলেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার। আবু-ধাবিতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জোস বাটলারের যে ক্যাচটি তালুবন্দি করেন পোলার্ড, তা এবারের টুর্নামেন্টের অন্যতম সেরা নিশ্চিত।

ইনিংসের ১৪তম ওভারে জেমস প্যাটিনসনের তৃতীয় বলে জোস বাটলারের নেওয়া শট বাউন্ডারি লাইনে প্রথম লাফিয়ে নাগালের মধ্যে নিয়ে আসেন পোলার্ড। পরে বল মাটিতে পড়ার আগেই সেটিকে তালুর মধ্য নিরাপদ করেন তিনি। বাটলার স্পেশাল ইনিংস শেষ হয় পোলার্ডের স্পেশাল ক্যাচে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় পোলার্ডের এমন বহু ক্যাচ রয়েছে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে। স্বাভাবিকভাবেই তেন্ডুলকর পোলার্ডের এমন ক্যাচ দেখেছেন সামনে থেকে। আরও একবার ক্যারিবিয়ান তারকাকে এমন কৃতিত্বের পুনরাবৃত্তি করতে দেখে টুইটে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন মাস্টার ব্লাস্টার।

তেন্ডুলকর টুইট করেন, 'কেবলমাত্র কায়রন পোলার্ডই এমন ক্যাচ ধারাবাহিকভাবে ধরতে পারে।'

বাটলার এই ম্যাচে ৪টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৪৪ বলে ৭০ রানের দুরন্ত ইনিংস খেলেন। আইপিএলে সাকুল্যে তিনি ১৫০০ রান করার কৃতিত্বও অর্জন করেন। বাটলারের এমন মাইলস্টোন গড়ার দিনে অবশ্য তাঁর দল রাজস্থান রয়্যালস ৫৭ রানে হেরে যায় ম্যাচ।

বন্ধ করুন