বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs SRH: শরীর শূন্যে ছুঁড়ে বল তালুবন্দি করলেন মণীশ পান্ডে, এটাই কি IPL-এর সেরা ক্যাচ? দেখুন ভিডিও
শরীর শূন্যে ছুঁড়ে দুরন্ত ক্যাচ মণীশ পান্ডের। ছবি- স্ক্রিনগ্র্যাব।
শরীর শূন্যে ছুঁড়ে দুরন্ত ক্যাচ মণীশ পান্ডের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

MI vs SRH: শরীর শূন্যে ছুঁড়ে বল তালুবন্দি করলেন মণীশ পান্ডে, এটাই কি IPL-এর সেরা ক্যাচ? দেখুন ভিডিও

  • সন্দীপ শর্মার বলে বাউন্ডারিতে ইশান কিষাণের দুরন্ত ক্যাচ ধরেন মণীশ।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিকোলাস পুরানের বাউন্ডারি সেভ যদি আইপিএলের ইতিহাসে সেরা ফিল্ডিংয়ের নমুনা হিসেবে বিবেচিত হয়, তবে মুম্বইয়ের বিরুদ্ধে মণীশ পান্ডের দুরন্ত ক্যাচও কোনও অংশে কম যায় না। আলোচনা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই, এটাই কি এবারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগের সেরা ক্যাচ?

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শারজায় ইনিংসের ১৫তম ওভারে সন্দীপ শর্মার শেষ বল তুলে মারেন ইশান কিষাণ। বাউন্ডারি লাইনে শরীর শূন্যে ছুঁড়ে দিয়ে উড়ন্ত ক্যাচ ধরেন মণীশ পান্ডে। এমন অসাধারণ ক্যাচ দেখে ধারাভাষ্যকাররা যারপরনাই আপ্লুত। মুগ্ধ ক্রিকেটপ্রেমীরাও।

ইশান ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩১ রান করে সাজঘরে ফেরেন। শারজায় সানরাইজার্সের বিরুদ্ধে মুম্বই প্রথমে ব্যাট করে ৫ উইকেটের বিনিময়ে ২০৮ রান তোলে। দলের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন কুইন্টন ডি'কক। তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন। সূর্যকুমার ৬টি চারের সাহায্যে ১৮ বলে ২৭ রান করে সাজঘরে ফেরেন।

হার্দিক পান্ডিয়া ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৮ রান করে ক্রিজ ছাড়েন। পোলার্ড ১৩ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি ছক্কা হাঁকান। ক্রুণাল পান্ডিয়া ইনিংসের শেষ ৪টি বলে ব্যাট করেন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২০ রান করে নট-আউট থেকে যান তিনি।

বন্ধ করুন