বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs SRH: শরীর শূন্যে ছুঁড়ে বল তালুবন্দি করলেন মণীশ পান্ডে, এটাই কি IPL-এর সেরা ক্যাচ? দেখুন ভিডিও

MI vs SRH: শরীর শূন্যে ছুঁড়ে বল তালুবন্দি করলেন মণীশ পান্ডে, এটাই কি IPL-এর সেরা ক্যাচ? দেখুন ভিডিও

শরীর শূন্যে ছুঁড়ে দুরন্ত ক্যাচ মণীশ পান্ডের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

সন্দীপ শর্মার বলে বাউন্ডারিতে ইশান কিষাণের দুরন্ত ক্যাচ ধরেন মণীশ।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিকোলাস পুরানের বাউন্ডারি সেভ যদি আইপিএলের ইতিহাসে সেরা ফিল্ডিংয়ের নমুনা হিসেবে বিবেচিত হয়, তবে মুম্বইয়ের বিরুদ্ধে মণীশ পান্ডের দুরন্ত ক্যাচও কোনও অংশে কম যায় না। আলোচনা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই, এটাই কি এবারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগের সেরা ক্যাচ?

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শারজায় ইনিংসের ১৫তম ওভারে সন্দীপ শর্মার শেষ বল তুলে মারেন ইশান কিষাণ। বাউন্ডারি লাইনে শরীর শূন্যে ছুঁড়ে দিয়ে উড়ন্ত ক্যাচ ধরেন মণীশ পান্ডে। এমন অসাধারণ ক্যাচ দেখে ধারাভাষ্যকাররা যারপরনাই আপ্লুত। মুগ্ধ ক্রিকেটপ্রেমীরাও।

ইশান ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩১ রান করে সাজঘরে ফেরেন। শারজায় সানরাইজার্সের বিরুদ্ধে মুম্বই প্রথমে ব্যাট করে ৫ উইকেটের বিনিময়ে ২০৮ রান তোলে। দলের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন কুইন্টন ডি'কক। তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন। সূর্যকুমার ৬টি চারের সাহায্যে ১৮ বলে ২৭ রান করে সাজঘরে ফেরেন।

হার্দিক পান্ডিয়া ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৮ রান করে ক্রিজ ছাড়েন। পোলার্ড ১৩ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি ছক্কা হাঁকান। ক্রুণাল পান্ডিয়া ইনিংসের শেষ ৪টি বলে ব্যাট করেন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২০ রান করে নট-আউট থেকে যান তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল EURO 2024: ইতালির আত্মঘাতী গোল, ১-০ জিতে শেষ ষোলোতে স্পেন, স্বস্তি ক্রোয়েশিয়ার মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল রণবীরের প্রাক্তনের সঙ্গে কাজে অনীহা?৩ বছর ধরে আটকে, জি লে জারা নিয়ে জবাব আলিয়ার ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল বাড়ির বড়দের শরীর নিয়ে চিন্তা? যোগ দিবসে তাঁদের করতে বলুন এই ৪টি যোগব্যায়াম শুধু রান্নায় দিলে হবে না, রোজ খেতে হবে কাঁচা পেঁয়াজ, পাবেন এই ৯টি উপকারিতা বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল

T20 WC 2024

IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.