বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs SRH: ওয়ার্নারের লড়াই ব্যর্থ করে সানরাইজার্সের বিরুদ্ধে দাপুটে জয় রোহিতদের
জয়ের পর মুম্বই ইন্ডিয়ান্সের উচ্ছ্বাস। ছবি- আইপিএল।
জয়ের পর মুম্বই ইন্ডিয়ান্সের উচ্ছ্বাস। ছবি- আইপিএল।

MI vs SRH: ওয়ার্নারের লড়াই ব্যর্থ করে সানরাইজার্সের বিরুদ্ধে দাপুটে জয় রোহিতদের

  • ব্যাটে-বলে আধিপত্য বজায় রাখে মুম্বই ইন্ডিয়ান্স।

সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে লিগ টেবিলের শীর্ষে ফিরল মুম্বই ইন্ডিয়ান্স। ব্যাটে-বলে আধিপত্য দেখিয়ে শারজায় ডেভিড ওয়ার্নারদের বিরুদ্ধে দাপুটে জয় তুলে নিলেন রোহিত শর্মারা।

টস জিতে প্রথমে ব্যাটি করে মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২০৮ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৪ রানে আটকে যায়। মুম্বই ম্যাচ জিতে যায় ৩৪ রানের ব্যবধানে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মুম্বইয়ের হয়ে ব্যাট হাতে ব্যর্থ হন রোহিত। তবে তাঁর ক্যাপ্টেনের ব্যর্থতা ঢেকে দেন বাকিরা। রোহিত ৬ রান করে আউট হন। ডি'কক ৩৯ বলে দলের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন। তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন। সূর্যকুমার ৬টি চারের সাহায্যে ১৮ বলে ২৭ রান করে সাজঘরে ফেরেন। ইশান ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩১ রানের যোগদান রাখেন। হার্দিক পান্ডিয়া ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৮ রান করে ক্রিজ ছাড়েন।

পোলার্ড ১৩ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি ছক্কা হাঁকান। ক্রুণাল পান্ডিয়া ইনিংসের শেষ ৪টি বলে ব্যাট করেন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২০ রান করে নট-আউট থেকে যান তিনি।

রশিদ খান ৪ ওভারে ২২ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। ভুবনেশ্বরের জায়গায় দলে ঢোকা সিদ্ধার্থ কউল ২টি উইকেট নিলেও ৪ ওভারে ৬৪ রান খরচ করেন। সন্দীপ শর্মা নিয়েছেন ২টি উইকেট। সিদ্ধার্থ আইপিএলে ৫০টি উইকেটের মাইলস্টোন ছুঁয়ে ফেলেন এদিন।

হায়দরাবাদের হয়ে কার্যত একা লড়াই চালান ওয়ার্নার। তিনি ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৪ বলে ৬০ রান করে আউট হন। এছাড়া মণীশ পান্ডে ১৯ বলে ৩০, জনি বেয়ারস্টো ১৫ বলে ২৫ ও আব্দুল সামাদ ৯ বলে ২০ রান করে আউট হন।

কেন উইলিয়ামসন ৩, প্রিয়ম গর্গ ৮ ও অভিষেক শর্মা ১০ রান করে সাজঘরে ফেরেন। মুম্বইয়ের হয়ে ২টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন ও জসপ্রীত বুমরাহ। ১টি উইকেট ক্রুণাল পান্ডিয়ার। এ জয়ের ফলে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিলে লিগ টেবিলের এক নম্বরে উঠে আসে মুম্বই ইন্ডিয়ান্স।

সংক্ষিপ্ত স্কোর: মুম্বই: ২০৮/৫ (২০ ওভার), হায়দরাবাদ: ১৭৪/৭ (২০ ওভার), (মুম্বই ৩৪ রানে জয়ী)।

বন্ধ করুন