বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs SRH: টস জিতে ব্যাটিং মুম্বইয়ের, দলে নেই ভুবনেশ্বর

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ২০২০-র গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতল মুম্বই ইন্ডিয়ান্স। শারজায় টস জিতে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা প্রথমে ব্যট করার সিদ্ধান্ত নেন।

মুম্বই ইন্ডিয়ান্স গত ম্যাচের অপরিবর্তিত দল নিয়ে এই ম্যাচেও মাঠে নামার সিদ্ধান্ত নেয়। তবে সানরাইজার্স প্রথম একাদশে জোড়া রদবদল করে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ভুবনেশ্বর কুমার গত ম্যাচে বল করার সময় পায়ে চোট পেয়েছিলেন। তিনি পুরোপুরি ফিট নন। তাই তাঁর পরিবর্তে মাঠে নামার সুযোগ পান সিদ্ধার্থ কউল। খলিল আহমেদকে বসিয়ে হায়দরাবাদ খেলাচ্ছে সন্দীপ শর্মাকে।

এই ম্যাচেই রোহিত শর্মা ও সূর্যকুমার যাদবের সামনে সুযোগ রয়েছে আইপিএলে যথাক্রমে ৪০০০ ও ৩০০০ রানের মাইলস্টোন ছুঁয়ে ফেলার।

মুম্বইয়ের প্লেয়িং ইলেভেন: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্য্যকুমার যাদব, ইশান কিষাণ, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জসপ্রীত বুমরাহ।

সানরাইজার্সের প্লেয়িং ইলেভেন: জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), মণীশ পান্ডে, প্রিয়ম গর্গ, কেন উইলিয়ামসন,আব্দুল সামাদা, অভিষেক শর্মা, রশিদ খান, সিদ্ধার্থ কউল, টি নটরাজন ও সন্দীপ শর্মা।

বন্ধ করুন