বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs SRH: রোহিতের ব্যর্থতা ঢেকে মুম্বইকে দু'শোর গণ্ডি পার করালেন ডি'ককরা
ব্যাট হাতে আগ্রাসী মেজাজে ডি'কক। ছবি- আইপিএল।
ব্যাট হাতে আগ্রাসী মেজাজে ডি'কক। ছবি- আইপিএল।

MI vs SRH: রোহিতের ব্যর্থতা ঢেকে মুম্বইকে দু'শোর গণ্ডি পার করালেন ডি'ককরা

  • হাই স্কোরিং ম্যাচেও বল হাতে স্বমহিমায় রশিদ।

শারজার এই পিচে বড় রানের হদিশ ছিলই। সেকারণেই টস জিতে মুম্বই অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। যদিও রোহিত নিজে ব্যাট হাতে ব্যর্থ হন সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে।

রোহিতের ব্যর্থতা ঢেকে মুম্বইকে বড় রানের লক্ষ্যে পৌঁছে দেন টপ ও মিডল অর্ডার ব্যাটসম্যানরা। কুইন্টন ডি'কক এক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করনে। মূলত ডি'কক, সূর্যকুমার, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, পোলার্ড ও ক্রুণাল পান্ডিয়ার মিলিত প্রয়াসে মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২০৮ রান তোলে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

রোহিত ৬ রান করে আউট হন। ডি'কক ৩৯ বলে দলের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন। তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন। সূর্যকুমার ৬টি চারের সাহায্যে ১৮ বলে ২৭ রান করে সাজঘরে ফেরেন। ইশান ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩১ রানের যোগদান রাখেন। হার্দিক পান্ডিয়া ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৮ রান করে ক্রিজ ছাড়েন।

পোলার্ড ১৩ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি ছক্কা হাঁকান। ক্রুণাল পান্ডিয়া ইনিংসের শেষ ৪টি বলে ব্যাট করেন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২০ রান করে নট-আউট থেকে যান তিনি।

রশিদ খান ৪ ওভারে ২২ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। ভুবনেশ্বরের জায়গায় দলে ঢোকা সিদ্ধার্থ কউল ২টি উইকেট নিলেও ৪ ওভারে ৬৪ রান খরচ করেন। সন্দীপ শর্মা নিয়েছেন ২টি উইকেট। সিদ্ধার্থ আইপিএলে ৫০টি উইকেটের মাইলস্টোন ছুঁয়ে ফেলেন এদিন।

বন্ধ করুন