বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > রবি শাস্ত্রীর মতে অসম্ভবকে সম্ভব করেছেন বাকিরা, IPL আয়োজনে সৌরভের কোনও ভূমিকাই নেই!
সৌরভ গঙ্গোপাধ্যায়, ব্রিজেশ প্যাটেল ও জয় শাহ। ছবি- আইপিএল। 
সৌরভ গঙ্গোপাধ্যায়, ব্রিজেশ প্যাটেল ও জয় শাহ। ছবি- আইপিএল। 

রবি শাস্ত্রীর মতে অসম্ভবকে সম্ভব করেছেন বাকিরা, IPL আয়োজনে সৌরভের কোনও ভূমিকাই নেই!

  • পুরনো বিতর্ক উসকে দিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ।

করোনা মহামারির কঠিন সময়ে আইপিএলের মতো বিশাল টুর্নামেন্ট আয়োজন ছিল নিঃসন্দেহে চ্যালেঞ্জের। যাবতীয় আশঙ্কাকে দূরে সরিয়ে নির্বিঘ্নে এবং সাফল্যের সঙ্গে টুর্নামেন্ট আয়োজন করে ক্রিকেটমহলের প্রশংসা কুড়িয়েছে বিসিসিআই। যদিও এমন সুখের দিনেও টিম ইন্ডিয়ার হেড কোচ বিতর্কের সলতেতে আগুন দিলেন।

দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স পঞ্চমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার ঠিক পরেই রবি শাস্ত্রী সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানান তাঁদের, তাঁর মতে যাঁদের প্রচেষ্টায় কঠিন সময় আইপিএল আয়োজন সম্ভব হয়েছে। সেই তালিকায় তিনি বিসিসিআই সভাপতিকে রাখার প্রয়োজন মনে করেননি।

শাস্ত্রী টুইটারে বিসিসিআই সচিব জয় শাহ, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, আইপিএল সিওও হেমাঙ্গ আমিন ও বিসিসিআইয়ের মেডিক্যাল স্টাফদের কথা উল্লেখ করেন। তবে নাম নেননি সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

রবি টুইটে লেখেন, ‘অসম্ভবকে সম্ভব করে স্বপ্নের আইপিএল উপহার দেওয়ার জন্য জয় শাহ, ব্রিজেশ প্যাটেল, হেমাঙ্গ আমিন ও বিসিসিাইয়ের মেডিক্যাল স্টাফদের কুর্নিশ।’

শাস্ত্রীর এই টুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া সৃষ্টি হয়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের তিক্ততার জন্যই শাস্ত্রী বিসিসিআই সভাপতির কৃতিত্বকে অস্বীকার করছেন, এমন দাবি তোলেন নেটিজেনরা।

বন্ধ করুন