বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RCB vs CSK: আইপিএলে টিকে থাকার লড়াইয়ে টস হারলেন ধোনি, ব্যাটিং নিলেন কোহলি
টসের সময় ধোনি ও কোহলি। ছবি- টুইটার।
টসের সময় ধোনি ও কোহলি। ছবি- টুইটার।

RCB vs CSK: আইপিএলে টিকে থাকার লড়াইয়ে টস হারলেন ধোনি, ব্যাটিং নিলেন কোহলি

  • চেন্নাইয়ের জার্সিতে IPL অভিষেক ঝাড়খণ্ডের অল-রাউন্ডারের।

হারলেই আইপিএল ২০২০ থেকে বিদায় নিশ্চিত চেন্নাই সুপার কিংসের। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টডিয়ামে টুর্নামেন্টে এমন টিকে থাকার লড়াইয়ে টস হেরে বসলেন মহেন্দ্র সিং ধোনি। আরসিবি অধিনায়ক বিরাট কোহলি চেন্নাইয়ের বিরুদ্ধে টস জিতে শুরুতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন।

গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাইয়ের হয়ে আইপিএল অভিষেক হয় ঝাড়খণ্ডের অল-রাউন্ডার মনু কুমারের। সুপার কিংস তাদের প্রথম একাদশে আরও একটি রদবদল করে। দলে ঢোকেন মিচেল স্যান্টনার। বাদ পড়েন শার্দুল ঠাকুর ও জোস হ্যাজেলউড।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও তাদের প্লেয়িং ইলেভেন একটি পরিবর্তন করে। তারা ইসুরু উদানাকে বসিয়ে বাড়তি স্পিনার খেলানোর সিদ্ধান্ত নেয়। দলে ঢোকেন মঈন আলি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশ: অ্যারন ফিঞ্চ, দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (ক্যাপ্টেন), এবি ডি'ভিলিয়র্স (উইকেটকিপার), গুরকিরত সিং, ওয়াশিংটন সুন্দর, ক্রিস মরিস, মঈন আলি, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি ও যুজবেন্দ্র চাহাল।

চেন্নাইয়ের প্রথম একাদশ: ফ্যাফ ডু'প্লেসি, স্যাম কারান, ঋতুরাজ গায়কোয়াড়, ইমরান তাহির, আম্বাতি রায়াডু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, এন জগদীশান, দীপক চাহার, মনু কুমার, ও মিচেল স্যান্টনার।

বন্ধ করুন