বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RCB vs KXIP: দলে ফিরে সমর্থকদের উদ্দেশ্যে কী বললেন ক্রিস গেইল? দেখুন ভিডিও
ক্রিস গেইল। - ফাইল চিত্র (আইপিএল)।
ক্রিস গেইল। - ফাইল চিত্র (আইপিএল)।

RCB vs KXIP: দলে ফিরে সমর্থকদের উদ্দেশ্যে কী বললেন ক্রিস গেইল? দেখুন ভিডিও

  • ক্রিস গেইলের উপর কখনও চাপ থাকে না, দাবি দ্য ইউনিভার্স বসের।

চলতি আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাব ৭টি ম্যাচ খেলে ফেলছে। লিগের অর্ধেক পথ অতিক্রান্ত হয়ে গেলেও ক্রিস গেইলের মাঠে নামা হয়নি এতদিন। অবশেষে আট নম্বর ম্যাচে মাঠে নামার সুযোগ পেলেন দ্য ইউনিভার্স বস।

৭ ম্যাচের মাত্র ১টি'তে জিতেছে পঞ্জাব। সমর্থকদের ধারণা, গেইল এসে ছবিটা বদলে দেবেন। স্বাভাবিকভাবেই গেইলকে নিয়ে অনুরাগীদের বিপুল প্রত্যাশা। যদিও কামব্যাক করে গেইল জানালেন, তাঁর উপর কোনও চাপ নেই। বরং তিনি খুশি সমর্থকদের জন্য।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আইপিএলের টুইটার হ্যান্ডেলে পোস্ট করা ভিডিওয় গেইল বলেন, 'আমার উপর কোনও চাপ নেই। একেবারেই কোনও চাপ নেই। ক্রিস গেইলের উপর কোনও চাপ থাকে না। আমি সমর্থকদের জন্য খুশি, তারা ক্রিস গেইলকে প্রথমবার খেলতে দেখবে। এটা আমার কাছে স্বস্তির বিষয়। এটা আমার কাছে আরও একটা দিনের মতো, মাঠে নামতে হবে এবং উপভোগ করতে হবে।'

গেইল যে আরসিবি ম্যাচেই মাঠে ফিরছেন, সেই ইঙ্গিত আগেই মিলেছিল। আগের দু'টি ম্যাচে অসুস্থ থাকার জন্য মাঠে নামতে পারেননি তিনি। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফেরার পর ফ্র্যাঞ্চাইজির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এক ভিডিও বার্তায় গেইল নিজেই জানিয়েছিলেন যে, প্রতীক্ষার অবসান হতে চলেছে। অঘটন না ঘটলে তিনি মাঠে ফিরতে চলেছে কোহলিদের বিরুদ্ধেই।

বন্ধ করুন