বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RCB vs MI: বিরাট নাকি রোহিত, ফ্যান্টাসি লিগে কার উপর বেশি ভরসা করবেন?
দুবাইয়ে সোমবার গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্স (ছবি সৌজন্য টুইটার @IPL)
দুবাইয়ে সোমবার গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্স (ছবি সৌজন্য টুইটার @IPL)

RCB vs MI: বিরাট নাকি রোহিত, ফ্যান্টাসি লিগে কার উপর বেশি ভরসা করবেন?

  • দুবাইয়ে আজ মুখোমুখি বিরাট কোহলি ও রোহিত শর্মা।

বিরাট কোহলি বনাম রোহিত শর্মা - দুবাইয়ে আজ (সোমবার) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হতে চলেছেন ভারতীয় ক্রিকেটের দুই স্তম্ভ। দু'দলই আপাতত একটি করে ম্যাচ জিতেছে। তবে সাম্প্রতিক ফর্মের নিরিখে পাল্লা ভারী মুম্বই ইন্ডিয়ান্সের। গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে উড়িয়ে দিয়েছেন রোহিতরা। অন্যদিকে, প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচে শোচনীয়ভাবে হেরেছেন বিরাটরা।

সেই মহারণে Dream 11-এ খেলোয়াড় কাদের বাছাই করবেন, সেই সংক্রান্ত টিপস দেখে নিন -

প্রথম বিকল্প

কুইন্টন ডি'কক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, এবি ডি'ভিলিয়ার্স, দেবদূত পাড়িক্কাল, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, জেমস প্যাটিনসন, জসপ্রীত বুমরা এবং যুজবেন্দ্র চহাল।

অধিনায়ক : দেবদূত পাড়িক্কাল।

সহ-অধিনায়ক : শিবম দুবে

আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখতে এখানে চোখ রাখুন

দ্বিতীয় বিকল্প

কুইন্টন ডি'কক, সৌরভ তিওয়ারি, সূর্যকুমার যাদব, বিরাট কোহলি, অ্যারন ফিঞ্চ, দেবদূত পাড়িক্কাল, হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, ট্রেন্ট বোল্ট, নভদীপ সাইনি এবং যুজবেন্দ্র চহাল।

অধিনায়ক : সূর্যকুমার যাদব,

সহ-অধিনায়ক : দেবদূত পাড়িক্কাল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য প্রথম একাদশ

দেবদূত পাড়িক্কাল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি'ভিলিয়ার্স, শিবম দুবে, জোস ফিলিপে, ওয়াশিংটন সুন্দর, ডেল স্টেইন, নভদীপ সাইনি, উমেশ যাদব/মহম্মদ সিরাজ এবং যুজবেন্দ্র চহাল।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য প্রথম একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড, ক্রুণাল পান্ডিয়া, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন/মিচেল ম্যাকক্লেনেঘান এবং জসপ্রীত বুমরা।

বন্ধ করুন