বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs CSK: গত ম্যাচের নায়ক রায়াডুকে ছাড়াই মাঠে নামছে চেন্নাই, টস জিতে ফিল্ডিং ধোনির
টসের সময় স্মিথ ও ধোনি। ছবি- আইপিএল।
টসের সময় স্মিথ ও ধোনি। ছবি- আইপিএল।

RR vs CSK: গত ম্যাচের নায়ক রায়াডুকে ছাড়াই মাঠে নামছে চেন্নাই, টস জিতে ফিল্ডিং ধোনির

  • মাত্র একদিনের অনুশীলনেই করোনামুক্ত তারকাকে মাঠে নামাচ্ছে CSK।

পুরোপুরি ম্যাচ ফিট নন। তাই রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে চেন্নাই দলে নেই প্রথম ম্যাচের নায়ক আম্বাতি রায়াডু। পরিবর্তে যিনি দলে ঢুকলেন, তিনি আইপিএলের জন্য পুরোপুরি প্রস্তুত, এমনটা বলা যুক্তিযুক্ত হবে না কখনই।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাইকে জয় এনে দেন রায়াডু। যদিও ক্যাপ্টেন ধোনির কথা আনুযায়ী দ্বিতীয় ম্যাচের জন্য পুরোপুরি ফিট নন তিনি। তাই গত ম্যাচের সেরা ক্রিকেটারকে ছাড়াই রাজস্থানের বিরুদ্ধে দল নামানোর সিদ্ধান্ত নিয়েছে সিএসকে। রায়াডুর বদলে চেন্নাইয়ের প্রথম একাদশে জায়গা পেলেন সদ্য করোনামুক্ত হওয়া ঋতুরাজ গায়কোয়াড়, যিনি মাঠে নামার আগে একদিন মাত্র যথাযথ অনুশীলন করার সুযোগ পেয়েছেন।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

প্রথম ম্যাচের মতো রাজস্থানের বিরুদ্ধেও টস-ভাগ্য সঙ্গ দেয় চেন্নাইকে। মহেন্দ্র সিং ধোনি শারজার অচেনা পিচে প্রথমে ব্যাট করার ঝুঁকি নেননি। তাই যথারাতি তিনি শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান রাজস্থানকে।

রাজস্থান প্রথম ম্যাচে দলে পায়নি নির্ভরযোগ্য দুই বিদেশি বেন স্টোকস ও জোস বাটলারকে। স্টোকস এখনও পরিবারের সঙ্গে নিউজিল্যান্ডে রয়েছেন। বাটলার পরিবারকে সঙ্গে নিয়ে আসায় তাঁকে বাড়তি সময় কোয়ারান্টাইনে থাকতে হচ্ছে। এই অবস্থায় প্রথম ম্যাচে রাজস্থান স্মিথ ও আর্চার ছাড়া দলে নিয়েছে টম কারান ও ডেভিড মিলারকে।

রাজস্থানের প্লেয়িং ইলেভেন: রবিন উথাপ্পা, যশস্বী জসওয়াল, সঞ্জু স্যামসন (উইকেট কিপার), স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, টম কারান, জোফ্রা আর্চার, শ্রেয়স গোপাল ওজয়দেব উনাদকাট।

চেন্নাইয়ের প্লেয়িং ইলেভেন: শেন ওয়াটসন, মুরলি বিজয়, ফ্যাফ ডু'প্লেসি, ঋতুরাজ গায়কোয়াড়, মহেন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন ও উইকেটকিপার), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, পীযুষ চাওলা, দীপক চাহার, স্যাম কারান ও লুঙ্গি এনগিদি।

বন্ধ করুন