বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs CSK: ছেলেবেলায় আউট হয়েও বলত আউট নয়, এবার? IPL-এ ভাই স্যামের বিরুদ্ধে মাঠে নামা প্রসঙ্গে জানালেন টম কারান
স্যাম কারান ও টম কারান। ছবি- টুইটার।
স্যাম কারান ও টম কারান। ছবি- টুইটার।

RR vs CSK: ছেলেবেলায় আউট হয়েও বলত আউট নয়, এবার? IPL-এ ভাই স্যামের বিরুদ্ধে মাঠে নামা প্রসঙ্গে জানালেন টম কারান

  • এই প্রথমবার একে অপরের বিরুদ্ধে মাঠে নামলেন দুই ভাই টম ও স্যাম কারান।

সিনিয়র ক্রিকেটে একসঙ্গে ১০৫টি ম্যাচ খেলেছেন। তবে কখনও একে অপরের বিরুদ্ধে খেলতে নামেননি। বিশ্বের বিভিন্ন প্রান্তে প্রথম সারির টি-২০ লিগ খেলে বেড়ানো টম কারানের কাছে পরিস্থিতিটা তাই একটু অস্বস্তিকরই বটে। অস্বীকারও করলেন না সেকথা। আইপিএলের মঞ্চে রাজস্থান রয়্যালসের জার্সিতে আত্মপ্রকাশের আগে টম কারান জানালেন, ভাইয়ের বিরুদ্ধে খেলতে নামা কেমন একটা অস্বাভাবিক মনে হচ্ছে।

দুই ব্রিটিশ তারকা ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন বেশ কিছুদিন হল। কাউন্টিও খেলেন একই দলের হয়ে। এবার দুই ভাই আইপিএল খেলছেন দুটি আলাদা দলের হয়ে। এর আগে ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠে নামা টম কারান এবার রাজস্থান রয়্যালসে যোগ দিয়েছেন। স্যাম কারান চলতি মরশুমে ইতিমধ্যেই আইপিএলে আত্মপ্রকাশ করেছেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

টুর্নামেন্টে কখনও না কখনও পরস্পরের মুখোমুখি হতে হবে, এটা জানা ছিলই। তবু প্লেয়িং ইলেভেন জায়গা পাওয়ার বিষয়টা নিশ্চিত নয় বলেই আদৌ ভাইয়ে-ভাইয়ে লড়াইয়ের মঞ্চ প্রস্তুত হবে কিনা, তা নিয়ে সংশয় ছিলই। বাটলার ও স্টোকস একসঙ্গে খেলতে না পারায় রাজস্থানের হয়ে প্রথম ম্যাচেই মাঠে নামার সুযোগ হয়ে যায় টম কারানের। তাও আবার ছোট ভাইয়ের আইপিএল দল চেন্নাইয়ের বিরুদ্ধে।

টসের আগে টম বলেন, ‘এটা একেবারেই অস্বাভাবিক মনে হচ্ছে। আমরা সচরাচর একে অপরকে সাহায্য করি এবং ভালো খেলার জন্য পরামর্শ নিই। তবে এবার বিষয়টা ছেলেবেলায় ফিরে যাওয়ার মতো মনে হচ্ছে। যখন একে অপরের বিরুদ্ধে খেলতাম। এবার অবশ্য ও আর ঠকাতে পারবে না। মিথ্যা বলতে পারবে না যে, ও আউট নয় তাই আমাকে বল করবে না।’

বন্ধ করুন