বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs KKR: 'আমি বারবার এই শটটা দেখে যেতে পারি', গিলের ছক্কায় মুগ্ধ খোদ গাভাসকর
শুভমন গিল (ছবি সৌজন্য, টুইটার @IPL)
শুভমন গিল (ছবি সৌজন্য, টুইটার @IPL)

RR vs KKR: 'আমি বারবার এই শটটা দেখে যেতে পারি', গিলের ছক্কায় মুগ্ধ খোদ গাভাসকর

  • শুভমনের শটে মুগ্ধ সুনীল গাভাসকরও।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেই শুভমন গিলের প্রতিভার পরিচয় মিলেছিল। পরে ঘরোয়া ক্রিকেট, আইপিএলেও সেই শুভমনের অসামান্য দক্ষতায় মুগ্ধ হয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। বুধবারও সেই ধারায় কোনও ব্যতিক্রম হল না। তাঁর ছক্কায় রীতিমতো অভিভূত হলেন খোদ সুনীল গাভাসকর।

RR vs KKR ম্যাচের লাইভ স্কোর ও লাইভ ব্লগ দেখুন এখানে

বুধবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১.২ ওভারে অঙ্কিত রাজপুতের বলে লং-অনের উপর দিয়ে ছক্কা মারেন শুভমন। মোটামুটি মারার জায়গায় বল থাকলেও ক্রিজে যেভাবে নড়াচড়া করে অনায়াসে বাউন্ডারির বাইরে বল ফেলেন, তাতে মুগ্ধ হন ধারাভাষ্যকাররা। কমেন্ট্রি বক্সে ছিলেন গাভাসকরও।

আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখুন এখানে

শুভমনের শটের পর তিনি বলেন, ‘কী অসাধারণ শট! এটা আমি বারবার দেখে যেতে পারি। কারণ ও মাথা যেভাবে সোজা ছিল, শরীরের ভারসাম্য, সোজা থাকা ও ভারসাম্য রাখা এবং তারপর কিছুটা হেলে (শট মারল)। কারণ ও শূন্যেই বল মারতে চেয়েছিল। মাটিতে রেখে খেলবে না বলেইঁ ঝুঁকে যায়নি। সোজাভাবে কিছুটা উপরে দাঁড়িয়ে..কী দারুণ। এটা দুর্ধর্ষ শট।’

শেষপর্যন্ত রাজস্থানের বিরুদ্ধে ৩৪ বলে ৪৭ রান করেন শুভমন। তাঁর সৌজন্যেই ভালো শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স। শেষের দিকে ইয়ন মর্গ্যানের ২৩ বলে অপরাজিত ৩৪ রানের উপর ভর করে ২০ ওভারে ছ'উইকেটে ১৭৪ তোলে কেকেআর।

বন্ধ করুন