বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs KKR: নাইটদের উৎসাহিত করতে দুবাইয়ের গ্যালারিতে শাহরুখ
ছেলের সঙ্গে দুবাইয়ের গ্যালারিতে শাহরুখ। ছবি- স্ক্রিনগ্র্যাব।
ছেলের সঙ্গে দুবাইয়ের গ্যালারিতে শাহরুখ। ছবি- স্ক্রিনগ্র্যাব।

RR vs KKR: নাইটদের উৎসাহিত করতে দুবাইয়ের গ্যালারিতে শাহরুখ

  • কেকেআরের তৃতীয় ম্যাচে স্টেডিয়ামে পৌঁছে গেলেন কিং খান।

দুবাইয়ে শাহরুখ। ম্যাচ দেখতে হাজির হলেন মাঠে। কিং খান মাঠে আসবেন, একঠা ম্যাচ শুরুর আগেই জানিয়েছিলেন নাইট সিইও বেঙ্কি মাইসোর। সেই মতো ম্যাচের মাঝেই স্টেডিয়ামে পৌঁছে যান বলিউডের বাদশা।

ভারতে খেলা হলে নাইটদের বেশিরভাগ হোম ম্যাচেই ইডেনের গ্যালারিতে উপস্থিত থেকে দলকে উৎসাহিত করেন কিং খান। আমিরশাহিতে খেলা হচ্ছে বলে এবং কোয়ারান্টাইন ও বায়ো-সিকিওর বাবলে থাকার বাধ্যতামূলক শর্ত থাকায় দলের প্রথম দু'টি ম্যাচে দেখা যায়নি শাহরুখকে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কেকেআরের প্রথম দু'টি ম্যাচে শাহরুখ হাজির ছিলেন না স্টেডিয়ামে। তবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে তিনি মাঠে উপস্থিত হন।

ম্যাচ শুরুর ঠিক আগে কেকেআরের চ্যাট শো-এ নাইট সিইও বেঙ্কি মাইসোর জানান, শাহরুখ খান দুবাইয়েই রয়েছেন এবং ম্যাচ দেখতে মাঠেও যাবেন তিনি। সেই মতোই কিং খানকে দেখা যায় নাইট শিবিরে।

প্রথম দু'টি ম্যাচে মাঠে হাজির থাকতে না পারলেও শাহরুখ সোশ্যাল মিডিয়ায় কেকেআরকে বরাবর উদ্দীপ্ত করেছেন। হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর দলের তরুণদের পাফর্ম্যান্সের যেমন উচ্ছ্বসিত প্রশংসা করেছেন এসআরকে, ঠিক তেমনই সিনিয়রদেরও কৃতিত্ব দিয়েছেন অনভিজ্ঞ ক্রিকেটারদের যথাযথ গাইড করার জন্য।

বন্ধ করুন