বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs KXIP: ৩ রানের জন্য IPL-এ সর্বকালীন রেকর্ড গড়া হল না মায়াঙ্ক-রাহুলের
মায়াঙ্ক আগরওয়াল ও লোকেশ রাহুল। ছবি- আইপিএল।
মায়াঙ্ক আগরওয়াল ও লোকেশ রাহুল। ছবি- আইপিএল।

RR vs KXIP: ৩ রানের জন্য IPL-এ সর্বকালীন রেকর্ড গড়া হল না মায়াঙ্ক-রাহুলের

  • রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে প্রথম উইকেটের জুটিতে ১৮৩ রান তোলেন দুই পঞ্জাব ওপেনার।

আইপিএলের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ ওপেনিং পার্টনারশিপ গড়লেন মায়াঙ্ক আগরওয়াল ও লোকেশ রাহুল। শারজায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ২০২০-র ম্যাচে কিংস ইলেভেন পঞ্জাবের দুই গোড়াপত্তনকারী ব্যাটসম্যান প্রথম ওপেনিং জুটিতে ১৮৩ রান তোলেন। যার মধ্যে মায়াঙ্কের অবদান ১০৬ রান।

ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ইতিহাসে সর্বোচ্চ ওপেনিং পার্টনারশিপের রেকর্ড সানরাইজার্স হায়দরাবাদের ডেভিড ওয়ার্নার ও জনি বেয়োরস্টোর নামে রয়েছে। গত বছর হায়দরাবাদে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দু'জনে মিলে ১৮৫ রান তুলেছিলেন। সেই ম্যাচে শতরান করেছিলেন দুই সানরাইজার্স ওপেনারই।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

সুতরাং, মাত্র ২ রানের জন্য আইপিএলে সর্বোচ্চ ওপেনিং পার্টনারশিপের রেকর্ড ছোঁয়া হল না মায়াঙ্ক-রাহুলের। আরও ৩ রান তুলতে পারলে ওয়ার্নার-বেয়ারস্টোকে টপকে নজির গড়তে পারতেন তাঁরা।

আইপিএলে দ্বিতীয় সর্বোচ্চ ওপেনিং জুটির নজির রয়েছে গম্ভীর ও ক্রিস লিনের। ২০১৭ সালে রাজকোটে গুজরাত লায়ন্সের বিরুদ্ধে কেকেআরের হয়ে দু্'জনে ১৮৪ রান তুলে অবিচ্ছেদ্য ছিলেন।

সার্বিকভাবে আইপিএলের ইতিহাসে এটি অষ্টম সর্বোচ্চ পার্টনারশিপ। ২০১৬ সালে ঘরের মাঠে গুজরাত লায়ন্সের বিরুদ্ধে আরসিবির হয়ে জুটিতে সর্বোচ্চ ২২৯ রান তুলেছিলেন কোহলি ও এবিডি।

বন্ধ করুন