বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs MI: ব্যর্থ পান্ডিয়ার লড়াই, দুরন্ত শতরানে রাজস্থানকে জেতালেন স্টোকস
বেন স্টোকস। ছবি- আইপিএল।
বেন স্টোকস। ছবি- আইপিএল।

RR vs MI: ব্যর্থ পান্ডিয়ার লড়াই, দুরন্ত শতরানে রাজস্থানকে জেতালেন স্টোকস

  • ব্রিটিশ অল-রাউন্ডারকে সঙ্গ দিয়ে অনবদ্য হাফ-সেঞ্চুরি সঞ্জু স্যামসনের।

আইপিএল ২০২০ এমন একটা পর্যায়ে এসে দাঁড়িয়েছে, যেখানে স্পিনারদের দাপটে বেশ কয়েকটা লো স্কোরিং ম্যাচের সাক্ষী থেকেছে টুর্নামেন্ট। চার-ছক্কার ফুলঝুরি চোখে পড়ছে না বলে আক্ষেপ ছিল ক্রিকেটপ্রেমীদের। যে আক্ষেপটা সুদে-আসলে মিটিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া, বেন স্টোকস, সঞ্জু স্যামসনরা। মুম্বই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস উপহার দিল মনোরঞ্জক একটা টি-২০ ম্যাচ। উল্লেখযোগ্য বিষয় হল, স্কোরবোর্ডে বড় রান তুলেও ম্যাচ হারতে হল মুম্বই ইন্ডিয়ান্সকে।

প্রথমে ব্যাট করে মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৯৫ রান তোলে। হার্দিক পান্ডিয়া ২১ বলে ৬০ রানের আতশীয় ইনিংস খেলেন। তিনি ২টি চার ও ৭টি ছক্কা মারেন।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ১৮.২ ওভারে মাত্র ২ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৯৬ রান তুলে নেয়। স্টোকস ৬০ বলে ১০৭ রান করে অপরাজিত থাকেন। তিনি ১৪টি চার ও ৩টি ছক্কা মারেন। স্যামসন অপরাজিত থাকেন ৩১ বলে ৫৪ রান করে। তিনি ৪টি চার ও ৩টি ছক্কা হাঁকান।

মুম্বইয়ের হয়ে পান্ডিয়া ছাড়াও রান পেয়েছেন ইশান কিষাণ (৩৭), সূর্যকুমার যাদব (৪০) ও সৌরভ তিওয়ারি (৩৪)। ২টি করে উইকেট নিয়েছেন আর্চার ও গোপাল।

রাজস্থানের হয়ে উথাপ্পা ১৩ ও স্মিথ ১১ রান করে আউট হন। ২টি উইকেট প্যাটিনসনের। ম্যাচের সেরা হয়েছেন স্টোকস।

বন্ধ করুন