বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs CSK: নিয়ন্ত্রিত বোলিংয়ে বাজিমাত, হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরলেন ধোনিরা
ব্র্যাভো, ধোনি ও ওয়াটসন। ছবি- আইপিএল।
ব্র্যাভো, ধোনি ও ওয়াটসন। ছবি- আইপিএল।

SRH vs CSK: নিয়ন্ত্রিত বোলিংয়ে বাজিমাত, হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরলেন ধোনিরা

  • আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করা ছাড়া ধোনির নেতৃত্বে পুরনো ঝলক।

ব্যাটিং আহামরি না হলেও নিয়ন্ত্রিত বোলিংয়ের সুবাদে জয়ে ফিরল চেন্নাই সুপার কিংস। আইপিএল ২০২০-র ফিরতি ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ২০ রানে পরাজিত করল সিএসকে।

টস জিতে প্রথমে ব্যাট করে চেন্নাই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৭ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ আটকে যায় ৮ উইকেটে ১৪৭ রানে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

হায়দরাবাদ ম্যাচে ধোনির নেতৃত্বে পুরনো চমক দেখা যায়। স্যাম কারানকে দিয়ে ওপেন করানোর পরিকল্পনাই হোক, অথবা দীপক চাহারকে দিয়ে নতুন বলে টানা চার ওভার বল করানো, দিনের শেষে চেন্নাইয়ের জয়ে গুরুত্বপূর্ণ হয়ে দেখা দেয় ক্যাপ্টেনর বেশ কিছু সিদ্ধান্তই। এমনকি কারান, জাদেজা, শার্দুলরা অনেক ভালো বল করা সত্ত্বেও শেষ ওভারে ব্র্যাভোর হাতে বল তুলে দেওয়াটাও ধোনির মাস্টারস্ট্রোক হয়ে দেখা দেয়। শুধু হায়দরাবাদ ইনিংসের ১৯তম ওভারে একটি ওয়াইড বলের সিদ্ধান্ত প্রত্যাহার করার জন্য আম্পায়ারকে ধোনির প্রভাবিত করার ঘটনাটাই যা একটু অপ্রিয় দেখায়।

চেন্নাইয়ের হয়ে কারান ৩১, ওয়াটসন ৪২, রায়াডু ৪১, ধোনি ২১ ও জাদেজা অপরাজিত ২৫ রান করেন। হায়দরাবাদের হয়ে বল হাতে সন্দীপ শর্মা, টি নটরাজন ও খলিল আহমেদ ২টি করে উইকেট নেন।

সানরাইজার্সের হয়ে ব্যাটিংয়ে একমাত্র কেন উইলিয়ামসন নজর কাড়েন। তিনি ৫৭ রান করে আউট হন। বাকিদের মধ্যে বেয়ারস্টো ২৩, প্রিয়ম গর্গ ১৬ ও রশিদ খান ১৪ রান করেন। ব্র্যাভো ও করণ শর্মা ২টি করে উইকেট নেন। কারান, জদেজা ও ঠাকুর নিয়েছেন একটি করে উইকেট। ম্যাচের সেরা হয়েছেন জাদেজা।

সংক্ষিপ্ত স্কোর:- চেন্নাই: ১৬৭/৬ (২০ ওভার), হায়দরাবাদ: ১৪৭/৮ (২০ ওভার), (চেন্নাই ২০ রানে জয়ী)।

বন্ধ করুন