বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs CSK: ওপেনে স্যামের চমক ছাড়া ধোনিরা সেই গড়পড়তাই

SRH vs CSK: ওপেনে স্যামের চমক ছাড়া ধোনিরা সেই গড়পড়তাই

মারমুখী মেজাজে ধোনি। ছবি- আইপিএল।

ইঙ্গিত দিয়েও বড় রান করতে ব্যর্থ ধোনি।

ক্যাপ্টেন হিসেবে বরাবর ফাটকা খেলতে পছন্দ করেন মহেন্দ্র সিং ধোনি। এবার আইপিএলে দলের একাধিক তারকা ক্রিকেটার না থাকায় পরীক্ষা-নিরীক্ষার তেমন একটা সাহস পাচ্ছিলেন না ক্যাপ্টেন কুল। তবে পর পর হারতে থাকায় যখন দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার উপক্রম, তখন ঝুঁকি না নিয়ে উপায় ছিল না ধোনির সামনে।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ধোনি ইতিবাচক মানসিকতায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। পরে ডু'প্লেসি-ওয়াটসনের অভিজ্ঞ ওপেনিং জুটি ভেঙে ইনিংসের গোড়াপত্তন করতে নামান স্যাম কারানকে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ডু'প্লেসির সঙ্গে কারানের ওপেনিং জুটি জমেনি প্রোটিয়া তারকা খাতা খোলার আগেই সাজঘরে ফেরায়। তবে স্যাম কারান অধিনায়কের অস্থার মর্যাদা দিতে ভুল করেননি। ৩টি চার ও ২টি ছক্কায় ২১ বলে ৩১ রান করে আউট হন ইংল্যান্ডের তরুণ পেসার।

যদিও তাতে সিএসকের হাল ফিরল, এমন ভাবার কোনও কারণ নেই। কেননা, চেন্নাই সেই গতানুগতিক মেজাজে গড়পড়তা ব্যাটিং করে হায়দরাবাদের বিরুদ্ধে। জাদেজার শেষ বেলার ঝড়ে নির্ধারিত ২০ ওভারে সিএসকে ৬ উইকেটে ১৬৭ রান তোলে। চ্যালেঞ্জিং টোটাল হলেও আইপিএলের মঞ্চে চেন্নাই বড় ইনিংস গড়ে তুলল, এমনটা বলা যাচ্ছে না মোটেও।

ওয়াটসন তিন নম্বরে ব্যাট করতে নেমে ৩৮ বলে ৪২ রান করেন। তিনি ১টি চার ও ৩টি ছক্কা মারেন। আম্বাতি রায়াডু ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৪২ রান করেন। ধোনি ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ২১ রান করে উইকেট দেন। খাতা খুলতে পারেননি ব্র্যাভো। জাদেজা ১০ বলে ২৫ রান করে নট-আউট থাকেন। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

সন্দীপ শর্মা, টি নটরাজন ও খলিল আহমেদ ২টি করে উইকেট নেন। শাহবাজ নদিম ও রশিদ খান উইকেট না পেলেও কৃপণ বোলিং করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.