বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs DC: স্বাভাবিক ক্রিকেটীয় শটেই সাফল্য, ম্যাচের সেরা হয়ে জানালেন ঋদ্ধিমান
ঋদ্ধিকে অভিনন্দন সতীর্থদের। ছবি- আইপিএল।
ঋদ্ধিকে অভিনন্দন সতীর্থদের। ছবি- আইপিএল।

SRH vs DC: স্বাভাবিক ক্রিকেটীয় শটেই সাফল্য, ম্যাচের সেরা হয়ে জানালেন ঋদ্ধিমান

  • ঋদ্ধির প্রশংসা সানরাইজার্স অধিনায়কের মুখে।

অপর প্রান্তে ওয়ার্নার ব্যাট করলে কাজ অনেক সহজ হয়ে দাঁড়ায়। ম্যাচের সেরার পুরস্কার হাতে জানালেন ঋদ্ধিমান সাহা। তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান এটাও স্পষ্ট করে দেন যে, নিজের ক্রিকেটীয় শটের বাইরে বাড়তি কিছুর চেষ্টা করেননি তিনি। শুধু পাওয়ার প্লে'র সুযোগটাকে কাজে লাগিয়েছেন মাত্র।

ঋদ্ধিমান সাহা বরাবর এমনই বিনয়ী। সাফল্যে কখনও মাটি থেকে পা সরে না তাঁর। ভিতরে ভিতরে নিজেকে প্রস্তুত করলেও মুখে কখনও কিছু বলেন না। আদ্যান্ত টিম ম্যান ঋদ্ধি দলের স্বার্থকে সবসময় অগ্রাধিকার দেন।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

সেকারণেই ব্যাট হাতে টিম ম্যানেজমেন্টের উপেক্ষার জবাব দেওয়ার পরেও নির্বিকার ঋদ্ধিমান। একটি মাত্র ম্যাচ খেলে বাদ পড়তে হয়েছিল। দ্বিতীয়বার সুযোগ আসতেই দলকে জেতানোর পুরস্কার পেলেন বাংলার অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান।

পুরস্কার বিতরণী মঞ্চে ঋদ্ধিমান বলেন, ‘এবছর আমি এই নিয়ে দ্বিতীয়বার সুযোগ পেলাম। দলের জন্য পাওয়ার প্লে'টাকে ব্যবহার করেছি। শুধু এটুকুই। শুরুর দিকে বল একটু থমকে আসছিল। তার পর পরিস্থিতি আমাদের দিকে চলে আসে। অপর প্রান্তে ওয়ার্নার থাকলে ব্যাট করা অনেক সহজ হয়ে যায়। পাওয়ার প্লে'তে আমি আমার স্বাভাবিক ক্রিকেটীয় শট খেলেছি মাত্র।'

ম্যাচের শেষ ঋদ্ধিমানের প্রশংসা শোনা যায় তাঁর অধিনায়ক ডেভিড ওয়ার্নারের মুখেও। ওয়ার্নার বলেন, ‘কী অসাধারণ ইনিংস খেলল ঋদ্ধিমান। পাওয়ার প্লে’তে ওর স্ট্রাইর রেট ছিল দুরন্ত।'

উল্লেখ্য, কেকেআরের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩০ রান করা সত্ত্বেও স্ট্রাইক রেটের জন্যই বাদ পড়তে হয় ঋদ্ধিমানকে।

বন্ধ করুন