বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs DC: বিশ্বের সেরা উইকেটরক্ষককে বলছি, দারুন পারফর্ম করেছ, ঋদ্ধিকে বার্তা শাস্ত্রীর
মারকুটে ঋদ্ধিমান (PTI)
মারকুটে ঋদ্ধিমান (PTI)

SRH vs DC: বিশ্বের সেরা উইকেটরক্ষককে বলছি, দারুন পারফর্ম করেছ, ঋদ্ধিকে বার্তা শাস্ত্রীর

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪৫ বলে ৮৭ করলেন ঋদ্ধিমান সাহা। 

একটি ম্যাচে রান পাননি বলে নির্মম ভাবে তাঁকে ছেটে দিয়েছিল ম্যানেজমেন্ট। ফের দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ায় আবার খেলাতে হয় ঋদ্ধিমান সাহাকে। সুযোগ পেয়েই তিনি দেখালেন জাদু। আইপিএলের তারকা বোলার খচিত দিল্লি ক্যাপিটালস দলের বিরুদ্ধে ৪৫ বলে করলেন অনবদ্য ৮৭। রীতিমত ছাপিয়ে গেলেন তাঁর অধিনায়ক তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম বিগ হিটার ডেভিড ওয়ার্নারকে। ম্যান অফ দ্য ম্যাচের তাজ পরার পর তাঁর প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ক্রিকেটার সহ নেটিজেনরা। কিন্তু সবচেয়ে বিশেষ বার্তা দিলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। 

খুব বেশি টুইট করেন না রবি শাস্ত্রী। এমন নয় যে প্রতি ম্যাচের ওপর টিপ্পনী দেন তিনি। খুব নজরকাড়া পারফরমেন্স হলেই কিছু পোস্ট করেন। মঙ্গলবার রাতে ঋদ্ধির ওই ইনিংসের পরে যদিও প্রশংসায় কার্পণ্য করেননি শাস্ত্রী। তবে শুধু ব্যাটিং নয়, ঋদ্ধি যে আসলে কিপার হিসেবে অনবদ্য, সেটা ভোলেননি কোচ। 

ঋদ্ধির একটি ছবি শেয়ার করে রবি শাস্ত্রী বলেন যে বিশ্বের সেরা কিপারকে বলছি, অনবদ্য খেলেছ আজ রাতে। সামনেই অস্ট্রেলিয়া সফর। সেখানে টেস্টে আছেন ঋদ্ধি। আছেন ঋষভ পন্থও যিনি বিদেশের মাটিতে সেঞ্চুরি করে তাক লাগিয়েছেন। 

কিন্তু রবি শাস্ত্রীর কথায় স্পষ্ট যে অন্তত প্রথম দিকে নিশ্চিত ভাবেই সুযোগ পাবেন বিশ্বের সেরা কিপার। মনোজ তেওয়ারির মতো অনেকে তো সীমিত ওভারের ক্রিকেটেও ভারতীয় দলে দেখতে চান শান্ত স্বভাবের ঋদ্ধিকে। সেখানে অবশ্য লাইন দীর্ঘ। কিন্তু ১২ চার ও দুটি ছক্কা সম্বলিত ইনিংসের মাধ্যমে ঋদ্ধি বোঝালেন যে তিনি অন্য কোনও ব্যাটারের থেকে কম যান না। শুধু চাই একটু সুযোগ। 

বন্ধ করুন