বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs KKR- আইপিএলের কোড অফ কন্ডাক্ট ভাঙায় সতর্ক করা হল রাহুল ত্রিপাঠিকে
রাহুল ত্রিপাঠী (PTI)
রাহুল ত্রিপাঠী (PTI)

SRH vs KKR- আইপিএলের কোড অফ কন্ডাক্ট ভাঙায় সতর্ক করা হল রাহুল ত্রিপাঠিকে

  • নিজের দোষ স্বীকার করে নিয়েছেন রাহুল ত্রিপাঠী। 

কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিংয়ের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। এই আইপিএলে ইতিমধ্যেই কলকাতার হয়ে দুটি বড় ইনিংস খেলে ফেলেছেন রাহুল ত্রিপাঠি।একটি ওপেন করতে নেমে আর অপরটি ৭ নম্বরে ব্যাট করতে নেমে। একটি ইনিংস খেলে দলকে কাঙ্ক্ষিত জয় এনে দিলেও অন্য ইনিংস খেলে দলকে জয়ের দোরগোড়ায় এনেও জেতাতে পারেননি রাহুল ত্রিপাঠি।

রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচেও ওপেন করতে নেমে ১৬ বলে ২৩ রানের একটা ঝোড়ো ইনিংস খেলেন তিনি। গিলের সাথে ওপেনিংয়ে তিনি ৪৮ রানের পার্টনারশিপ গড়েন। তারপরে মর্গ্যানকে সঙ্গে নিয়ে কার্তিক হায়দরাবাদকে ১৬৪ রানের টার্গেট দেন। এরপরেই কেকেআরকে সুপার ওভার মিলিয়ে ৫টি উইকেট তুলে নিয়ে কাঙ্ক্ষিত জয় এনে দেন লকি ফার্গুসন। 

তবে এই ম্যাচে জয়ের পরেও কেকেআরের দুটি সমস্যা থেকে গেল । এক আন্দ্রে রাসেলের চোট। দুই কোড অফ কন্ডাক্ট ভাঙার দায়ে সতর্ক করা হয়েছে রাহুল ত্রিপাঠিকে। আইপিএলের তরফে জানানো হয়েছে ' আইপিএলের কোড অফ কন্ডাক্ট এর ২.৩ ধারার ক্ষেত্রে লেভেল ১ ভাঙার কথা স্বীকার করেছেন রাহুল ত্রিপাঠি।এই অপরাধের ক্ষেত্রে ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত এবং তিনি যা শাস্তি দেবেন তা মানতে বাধ্য থাকবে সংশ্লিষ্ট ক্রিকেটার।'

 

বন্ধ করুন