বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs KKR: টস হারলেন মর্গ্যান, ছাড়পত্র পেলেও নারিনকে মাঠে নামাল না কেকেআর

আবু ধাবিতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএল ২০২০-র ফিরতি ম্যাচে টস জিতল সানরাইজার্স হায়দরাবাদ। টস জিতে ডেভিড ওয়ার্নার প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান কেকেআরকে।

পঞ্জাব ম্যাচে সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে আম্পায়াররা সন্দেহ প্রকাশ করায় তাঁকে সতর্কিত বোলারদের তালিকায় রাখার কথা জানানো হয়েছিল আইপিএলের তরফে। রবিবার হায়দরাবাদ ম্যাচের আগেই নারিনকে সেই তালিকা থেকে সরিয়ে নেওয়া হয়। প্রাথমিকভাবে কোনও ঝুঁকি নিতে না চাওয়া কেকেআর পরের ম্যাচগুলিতে নারিনকে দলে রাখেনি। সানরাইজার্সের বিরুদ্ধে সুযোগ থাকলেও ক্যারিবিয়ান তারকাকে মাঠের বাইরে রাখাই মনস্থির করে কলকাতা।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

এই ম্যাচে প্রথম একাদশে রদবদল করে উভয় দলই। কলকাতা ক্রিস গ্রিন ও প্রসিদ্ধ কৃষ্ণাকে বসিয়ে মাঠে নামায় লোকি ফার্গুসন ও কুলদীপ যাদবকে। হায়দরাবাদ খলিল আহমেদ ও শাহবাজ নদিমের পরিবর্তে মাঠে নামানোর সিদ্ধান্ত নেয় বাসিল থাম্পি এবং আব্দুল সামাদকে।

হায়দরাবাদের প্রথম একাদশ: ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), জনি বেয়ারস্টো (উইকেটকিপার), মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, বিজয় শঙ্কর, রশিদ খান, আব্দুল সামাদ, সন্দীপ শর্মা, বাসিল থাম্পি ও টি নটরাজন।

কলকাতার প্রথম একাদশ: শুভমন গিল, রাহুল ত্রিপাঠী, নীতিশ রানা, ইয়ন মর্গ্যান (ক্যাপ্টেন), দীনেশ কার্তিক (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, লোকি ফার্গুসন, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী ও শিবম মাভি।

বন্ধ করুন