বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs KXIP: রবির তেজে শতরান হাতছাড়া বেয়ারস্টোর, দু'শোর গণ্ডি টপকাল সানরাইজার্স
হায়দরাবাদের দুই ওপেনারকে ফেরানোর পর রবি বিষ্ণোই। ছবি- আইপিএল।
হায়দরাবাদের দুই ওপেনারকে ফেরানোর পর রবি বিষ্ণোই। ছবি- আইপিএল।

SRH vs KXIP: রবির তেজে শতরান হাতছাড়া বেয়ারস্টোর, দু'শোর গণ্ডি টপকাল সানরাইজার্স

  • পঞ্জাবের বিরুদ্ধে টানা ৯টি ম্যাচে হাফ-সেঞ্চুরি ওয়ার্নারের।

সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনারের আগ্রাসন থামিয়ে তরুণ রবি বিষ্ণোই লড়াইয়ে ফেরালেন কিংস ইলেভেন পঞ্জাবকে। নাহলে ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো যে রকম নির্মম ব্যাটিং করছিলেন দুবাইয়ে, তাতে দুই তারকাই ম্যাচ নাগালের বাইরে নিয়ে চলে যেতে পারতেন লোকেশ রাহুলদের থেকে।

দুবাইয়ে একসময় ১৫ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১৬০ রান তোলা সানরাইজার্স নিজেদের ইনিংসকে ২২০-২৩০ রানে টেনে নিয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি করে। বিষ্ণোই ও অর্শদীপ সিংয়ের প্রভাবশালী বোলিংয়ের সুবাদেই অতদূর পৌঁছনো সম্ভব হয়নি ওয়ার্নারদের পক্ষে। যদিও হায়দরাবাদকে দু'শোর কমে আটকে রাখতে পারেনি কিংস ইলেভেন। নির্ধারিত ২০ ওভারে তারা ইনিংস শেষ করে ৬ উইকেটে ২০১ রান তুলে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ডেভিড ওয়ার্নার আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে বরাবর সফল হন। তার অন্যথা হল না এবারও। দুবাইয়ে ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪০ বলে ৫২ রান করে আউট হন হায়দরাবাদ অধিনায়ক। পঞ্জাবের বিরুদ্ধে এটি তাঁর টানা ৯ নম্বর হাফ-সেঞ্চুরি।

ওয়ার্নারকে ফেরানোর ওভারেই রবি বিষ্ণোই আউট করনে জনি বেয়ারস্টোকে। ব্রিটিশ তারকাকে ব্যক্তিগত শতরানে দোরগোড়া থেকে ফিরতে হয়। ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ৯৭ রান করে আউট হন তিনি। পরে বিষ্ণোই আউট করেন আব্দুল সামাদকেও (৮)। রবি বোলিং শেষ করেন ২৯ রানে ৩ উইকেট নিয়ে।

অর্শদীপ সাজঘরে ফেরান মণীশ পান্ডে (১) ও প্রিয়ম গর্গকে (০)। অভিষেক শর্মার (১২) উইকেট তুলে নেন শামি। উইলিয়ামসন অপরাজিত থাকেন ১০ বলে ২০ রান করে।

বন্ধ করুন