বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs KXIP: একা লড়লেন পুরান, হায়দরাবাদের কাছে লজ্জার হার লোকেশ রাহুলদের
পুরানের উইকেট নেওয়ার পর রশিদের উচ্ছ্বাস। ছবি- আইপিএল।
পুরানের উইকেট নেওয়ার পর রশিদের উচ্ছ্বাস। ছবি- আইপিএল।

SRH vs KXIP: একা লড়লেন পুরান, হায়দরাবাদের কাছে লজ্জার হার লোকেশ রাহুলদের

  • সানরাইজার্সের কাছে কার্যত আত্মসমর্পণ করে কিংস ইলেভেন পঞ্জাব।

ব্যাট হাতে একা নিকোলাস পুরান লড়াই চালালেন। বাকিরা পুরোপুরি ব্যর্থ। জয়ের জন্য ২০২ রানের বিশাল লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নামলে ইনিংসের শুরুটা যে রকম হওয়া দরকার, কোনওভাবেই সেরকম দাপুটে ব্যাটিং করতে পারেনি কিংস ইলেভেন পঞ্জাব। ফলে আইপিএলে ২০২০-র আরও একটা ম্যাচে কার্যত আত্মসমর্পণ করতে হয় লোকেশ রাহুলদের। সানরাইজার্স হায়দরাবাদের কাছে কিংস ইলেভেন হার মানে ৬৯ রানের বিশাল ব্যবধানে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে হায়দরাবাদ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২০১ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ১৬.৫ ওভারে অল-আউট হয়ে যায় ১৩২ রানে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ম্যাচে আগাগোড়া ব্যাটে-বলে দাপট দেখায় হায়দরাবাদ। ব্যাট করতে নেমে তারা একসময় ১৫ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১৬০ রান তুলে ফেলে। শেষমেশ ডেভিড ওয়ার্নার আউট হন ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪০ বলে ৫২ রান করে। জনি বেয়ারস্টোকে ফিরতে হয় ব্যক্তিগত শতরানে দোরগোড়া থেকে। ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ৯৭ রান করে আউট হন তিনি। এছাড়া কেন উইলিয়ামসন ১০ বলে ২০ রান করে অপরাজিত থাকেন। রবি বিষ্ণোই ২৯ রানে ৩ উইকেট নেন। অর্শদীপ দখল করেন ৩৩ রানে ২টি উইকেট।

পঞ্জাবের হয়ে পুরান ৭৭ রানের ঝকঝকে ইনিংস খেলে আউট হন। ৩৭ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ৭টি ছক্কা মারেন। বাকিদের মধ্যে দু'অঙ্কের ঘরে পৌঁছেছেন কেবল লোকেশ রাহুল (১১) ও সিমরন সিং (১১)। রশিদ খান ১২ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। খলিল আহমেদ ও টি নটরাজন দখল করেন ২টি করে উইকেট। ১টি উইকেট অভিষেক শর্মার। ম্যাচের সেরা হয়েছেন বেয়ারস্টো।

সংক্ষিপ্ত স্কোর:- হায়দরাবাদ: ২০১/৬ (২০ ওভার), পঞ্জাব: ১৩২ (১৬.৫ ওভার), (হায়দরাবাদ ৬৯ রানে জয়ী)।

বন্ধ করুন