বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs MI: BCCI-কে ভুল প্রমাণিত করে মাঠে ফিরলেন রোহিত, টস জিতলেন ওয়ার্নার
রোহিত শর্মা। ছবি-আইপিএল।
রোহিত শর্মা। ছবি-আইপিএল।

SRH vs MI: BCCI-কে ভুল প্রমাণিত করে মাঠে ফিরলেন রোহিত, টস জিতলেন ওয়ার্নার

  • নিয়মরক্ষার ম্যাচে মাঠে নেমে হিটম্যান চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন জাতীয় নির্বাচকদের উদ্দেশ্যে।

বিসিসিআইকে ভুল প্রমাণিত করে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে ফিরলেন রোহিত শর্মা। নিয়মরক্ষার ম্যাচে মাঠে নেমে হিটম্যান বিতর্কে ঘি ঢাললেন বলা যায়।

যদিও কামব্যাক ম্যাচে টস-ভাগ্য সঙ্গ দিল না রোহিতকে। সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার ডু অর ডাই ম্যাচে টস জিতে মুম্বইকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

চোটের জন্য জাতীয় নির্বাচকরা অস্ট্রেলিয়া সফরের জন্য তিন ফর্ম্যাটের কোনও দলেই রাখেননি রোহিতকে। বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের রিপোর্ট অনুযায়ীই নির্বাচকরা এমন সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। রোহিত নিছক গা ঘামানোর ম্যাচে মাঠে নেমে পড়ে একযোগে বার্তা দিলেন বোর্ডের মেডিক্যাল টিম ও জাতীয় নির্বাচকদের। বরং বলা ভালো যে, চোট সারিয়ে মাঠে ফিরে মুম্বই অধিনায়ক চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন নির্বাচকদের দিকে।

লিগ টেবিলের শীর্ষস্থান নিশ্চিত হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই মুম্বই ইন্ডিয়ান্স এই ম্যাচে বিশ্রাম দেয় গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের। রোহিত ছাড়া দলে ফেরেন ন্যাথন কুল্টার-নাইল। সুযোগ পেয়েছেন ধাওয়াল কুলকার্নি। বাদ পড়েছেন জয়ন্ত যাদব। বিশ্রাম দেওয়া হয়েছে হার্দিক পান্ডিয়া ও ট্রেন্ট বোল্টকে।

সানরাইজার্স এই ম্যাচে অভিষেক শর্মার বদলে মাঠে নামানোর সিদ্ধান্ত নেয় প্রিয়ম গর্গকে।

সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ: ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, রশিদ খান, আব্দুল সামাদ, জেসন হোল্ডার, সন্দীপ শর্মা, শাহবাদ নদিম ও টি নটরাজন।

মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, সৌরভ তিওয়ারি, কায়রন পোলার্ড, ক্রুণাল পান্ডিয়া, ন্যাথন কুল্টান-নাইল, জেমস প্যাটিনসন, রাহুল চাহার ও ধাওয়াল কুলকার্নি।

বন্ধ করুন