বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs RCB: কখন, কোন চ্যানেলে দেখবেন ডার্বি? অনলাইনে কোথায় দেখবেন?
প্রথম দক্ষিণ ভারতীয় ডার্বিতে সোমবার মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (ছবি সৌজন্য আইপিএল)
প্রথম দক্ষিণ ভারতীয় ডার্বিতে সোমবার মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (ছবি সৌজন্য আইপিএল)

SRH vs RCB: কখন, কোন চ্যানেলে দেখবেন ডার্বি? অনলাইনে কোথায় দেখবেন?

  • দু'দল ২০১৬ সালে আইপিএলের ফাইনালে মুখোমুখি হয়েছিল।

প্রথম দক্ষিণ ভারতীয় ডার্বিতে আজ (সোমবার) মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যে দু'দল ২০১৬ সালে আইপিএলের ফাইনালে মুখোমুখি হয়েছিল।

তবে তারপর থেকে দু'দলের অভিমুখ সম্পূর্ণ বিপরীত দিকে গিয়েছে। ২০১৬ সালের চ্যাম্পিয়ন সানরাইজার্স পরের তিন সংস্করণের প্লে-অফে উঠেছিল। ২০১৮ সালে ফাইনালেও গিয়েছিল। কিন্তু বিরাট কোহলিদের পারফরম্যান্স গ্রাফ নিম্নমুখী হয়েছে। ২০১৭ ও ২০১৯ সালে লিগ টেবিলে সবার শেষে করেছিল ব্যাঙ্গালোর। আর ২০১৮ সালে বিরাটরা ষষ্ঠ স্থানে ছিলেন। স্বভাবতই এবার সেই ধারা কাটিয়ে প্রথম আইপিএল জিততে মরিয়া ব্যাঙ্গালোর। একইভাবে দুবাইয়ের মাঠে ১০০ শতাংশ জয়ের রেকর্ড ধরে রাখতে দৃঢ়প্রতিজ্ঞ ডেভিড ওয়ার্নাররা।

আইপিএল ২০২০-এর যাবতীয় খবর, ম্যাচের পরিসংখ্যান, আপডেট, লাইভ স্কোর, পয়েন্ট তালিকা দেখতে এখানে ক্লিক করুন

কবে অনুষ্ঠিত হবে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ : ২১ সেপ্টেম্বর, ২০২০ (সোমবার)।

কোথায় অনুষ্ঠিত হবে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ: দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম, দুবাই।

কখন শুরু হবে ম্যাচ : সন্ধ্যা ৭.৩০ মিনিট (ভারতীয় সময় অনুযায়ী)।

কোন চ্যানেলে খেলা দেখা যাবে : স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩, স্টার স্পোর্টস এইচডি, স্টার স্পোর্টস বাংলা।

কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং : ডিজনি প্লাস হটস্টার-এ আইপিএলের লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন। এছাড়াও ম্যাচের যাবতীয় আপডেট, স্কোরবোর্ড দেখতে চোখ রাখুন ‘HT বাংলা’ বা bangla.hindustantimes.com-তে।

বন্ধ করুন