বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs RCB: ‘সৌরভ ভয়ঙ্কর জামা পরেছেন’, বললেন প্রাক্তন ইংরেজ তারকা
‘সৌরভ ভয়ংকর জামা পড়েছেন’, বললেন ইংরেজ প্রাক্তন তারকা (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
‘সৌরভ ভয়ংকর জামা পড়েছেন’, বললেন ইংরেজ প্রাক্তন তারকা (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

SRH vs RCB: ‘সৌরভ ভয়ঙ্কর জামা পরেছেন’, বললেন প্রাক্তন ইংরেজ তারকা

  • ধারাভাষ্যের সময় সে কথা বলেন প্রাক্তন ইংরেজ তারকা।

প্রথম কোয়ালিফায়ারে দুবাইয়ে গিয়েছিলেন। এলিমিনেটরে আবুধাবির মাঠে ম্যাচ দেখতে এলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু শুক্রবার সৌরভের জামা আবার পছন্দ হল না প্রাক্তন ইংরেজ তারকা গ্রেম সোয়ানের।

SRH vs RCB লাইভ আপডেটস

শনিবার আবুধাবিতে এলিমিনেটরে মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ডেভিড ওয়ার্নার। কিন্তু শুরুতেই জোড়া উইকেট হারিয়ে রীতিমতো চাপে বিরাট কোহলিরা। প্রথম ন'ওভারে মাত্র দু'উইকেট হারিয়ে ৪৫ রান তুলেছে ব্যাঙ্গালোর। আউট হয়ে গিয়েছেন কোহলি। তারপর কিছুটা ম্যাচে ফেরার চেষ্টা করছিলেন এবি ডি'ভিলিয়ার্স। কিন্তু ১১ তম জোড়া উইকেট হারিয়ে আরও চাপে পড়ে গিয়েছেন তাঁরা।

ম্যাচের মাঝেই সৌরভকে দেখানো হয়। তা দেখে মজার ছলে প্রাক্তন ইংরেজ স্পিনার বলেন, ‘সৌরভ আজ ভয়ঙ্কর শার্ট পরেছেন।’ যিনি আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের ধারাভাষ্য দিচ্ছিলেন সোয়ান।

এবার ধারাভাষ্যকার হিসেবে কখনও মজা করছেন, কখনও আবার তীব্র ক্ষোভ উগরে দিচ্ছেন ইংরেজ স্পিনার। সানরাইজার্সের বিরুদ্ধে মুম্বইয়ের উদ্যমের সমালোচনা করে বলেছিলেন, ‘এটা কেকেআরের পক্ষে অত্যন্ত দুর্ভাগ্যজনক যে ঝিমানো মুম্বইয়ের বিরুদ্ধে খেলল সানরাইজার্স হায়দরাবাদ।’ পরে প্রথম কোয়ালিফায়ারে দুরন্ত পারফরম্যান্স নিজের ভুল স্বীকার করে নেন সোয়ান। বলেন, 'আমি পুরোপুরি ভুল ছিলাম। গত ম্যাচে (মুম্বইয়ের) ছন্দহীন পারফরম্যান্সের পর আমি ভেবেছিলাম মুম্বইকে উড়িয়ে দেবে দিল্লি। আমি ভেবেছিলাম মুম্বই হারবে। আমি ভুল প্রমাণিত হলাম।'

বন্ধ করুন