বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs RCB: চোটের জন্য এলিমিনেটরে নেই ঋদ্ধিমান, শুরুতে ব্যাটিং কোহলিদের
ডেভিড ওয়ার্নার ও বিরাট কোহলি। ছবি- আইপিএল।
ডেভিড ওয়ার্নার ও বিরাট কোহলি। ছবি- আইপিএল।

SRH vs RCB: চোটের জন্য এলিমিনেটরে নেই ঋদ্ধিমান, শুরুতে ব্যাটিং কোহলিদের

  • আইপিএল ২০২০-র প্রথম নক-আউট ম্যাচের আগেই জোরালো ধাক্কা হায়দরাবাদ শিবিরে।

জিতলে কোয়ালিফায়ারের টিকিট হাতে পাওয়া যাবে। হারলে ছিটকে যেতে হবে টুর্নামেন্ট থেকে। আবু ধাবিতে আরসিবির বিরুদ্ধে আইপিএল ২০২০-র এলিমিনেটরে টস-ভাগ্য সঙ্গ দেয় সানরাইজার্স হায়দরাবাদকে। টস জিতে সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান কোহলিদের।

টুর্নামেন্টের প্রথম নক-আউট ম্যাচের আগেই হায়দরাবাদ শিবিরে জোরালো ধাক্কা। চোটের জন্য দলে নেই নির্ভরযোগ্য ওপেনার ঋদ্ধিমান সাহা। গুরুত্বপরূর্ণ এলিমিনেটর থেকে ছিটকে যান তিনি। তাঁর পরিবর্তে মাঠে নামার সুযোগ পান বাংলার আর এক উইকেটকিপার-ব্যাটসম্যান শ্রীবত্স গোস্বামী।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দুঃসংবাদ রয়েছে আরসিবি শিবিরেও। চোটের জন্য মাঠে নামতে পারলেন না তারকা অল-রাউন্ডার ক্রিস মরিস। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এলিমিনেটরের প্রথম একাদশে চারটি পরিবর্তন করে। মরিস ছাড়াও মাঠের বাইরে যেতে হয় ইসুরু উদানা, জোস ফিলিপ ও গত ম্যাচে তাদের সেরা বোলার বাংলার শাহবাজ আহমেদকে। দলে ঢোকেন অ্যারন ফিঞ্চ, মঈন আলি, অ্যাডাম জাম্পা ও নভদীপ সাইনি।

সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ: ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), শ্রীবত্স গোস্বামী (উইকেটকিপার), মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, রশিদ খান, আব্দুল সামাদ, জেসন হোল্ডার, সন্দীপ শর্মা, শাহবাদ নদিম ও টি নটরাজন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশ: অ্যারন ফিঞ্চ, দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (ক্যাপ্টেন), এবি ডি'ভিলিয়র্স (উইকেটকিপার), শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, নভদীপ সাইনি, অ্যাডাম জাম্পা, মঈন আলি, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

বন্ধ করুন