বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs RR: খলিলের সঙ্গে বচসা তেওটিয়ার, আঙুল তুলে ওয়ার্নারের সঙ্গেও কথা, দেখুন ভিডিয়ো
খলিলের সঙ্গে বচসা তেওটিয়ার, আঙুল তুলে ওয়ার্নারের সঙ্গেও কথা (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
খলিলের সঙ্গে বচসা তেওটিয়ার, আঙুল তুলে ওয়ার্নারের সঙ্গেও কথা (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)

SRH vs RR: খলিলের সঙ্গে বচসা তেওটিয়ার, আঙুল তুলে ওয়ার্নারের সঙ্গেও কথা, দেখুন ভিডিয়ো

  • ম্যাচ শেষের পরও সেই ঝামেলার রেশ ছিল।

শুভব্রত মুখার্জি

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালস যে তিনটি ম্যাচ জিতেছে, তার দুটিতেই বড়সড় ভূমিকা নিয়েছেন রাহুল তেওটিয়া। প্রথমে শারজার মাঠে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে শেলডন কটরেলকে এক ওভারে পাঁচটি ছয় মেরে অর্ধশতরান করে ম্যাচ জেতানোর পরে রবিবার সানরাইজার্সের হায়দরাবাদের বিরুদ্ধে কার্যত হারা ম্যাচ জিতিয়ে দিলেন।

জেতার জন্য ১৫৯ রান তাড়া করতে নেমে পরপর উইকেট হারায় রাজস্থান। ১২ ওভার শেষে তাদের স্কোর ছিল পাঁচ উইকেটে ৭৮। তখন মনে হয়েছিল, রাজস্থানের হাতের মুঠো থেকে ম্যাচ বেরিয়ে গিয়েছে। কিন্তু সেখান থেকেই রিয়ান পরাগকে সঙ্গে নিয়ে লড়াই চালান রাহুল। ব্যাট হাতে নিজে অপরাজিত থাকেন ৪৫ রানে। পরাগের সঙ্গে অবিচ্ছেদ্য ৮৫ রানের পার্টনারশিপ গড়ে রাজস্থানকে এনে দেন কাঙ্খিত জয়‌।

ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য রাজস্থানের দরকার ছিল আট রান। বল করছিলেন খলিল আহমেদ। সেই ওভারের সময় রাহুলকে উদ্দেশ্য করে কিছু বলতে দেখা যায় খলিলকে। তাতেই অত্যন্ত ক্ষুব্ধ হয়ে ওঠেন তেওটিয়া। পিচের মধ্যেই তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দু'জনে। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে যায় যে ম্যাচ শেষেও ওয়ার্নারের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন তেওটিয়া। তাঁর কাঁধে হাত রেখে খলিলকে কিছু বলতে দেখা গেলেও শান্ত হননি। এমনকী আঙুল উঁচিয়েও তেওটিয়াকে কিছু বলতে দেখা যায়।

বন্ধ করুন