বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs RR: রুদ্ধশ্বাস ম্যাচ জিতে হায়দরাবাদি বিরিয়ানি অর্ডার দিল রাজস্থান!

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে লড়াকু জয় সদ্য তুলে নিয়েছে রাজস্থান রয়্যালস। যখন সবাই ভেবেছিল ১২ ওভারে ৭৮ রানে ৫ উইকেট হারানো রাজস্থানের পক্ষে স্টিথ স্মিথ,বেন স্টোকস,জস বাটলারদের উইকেট হারানোর পরে আর ম্যাচে ফেরা সম্ভব হবে না তখন এখন অকল্পনীয় জয় এনে দিয়েছে রাহুল তেওয়াটিয়া এবং রিয়ানের পরাগের ৮৫* পার্টনারশিপ।

রাহুল ৪৫* এবং পরাগ ৪২* থাকেন। হাইভোল্টেজ ম্যাচে মাঝে মাঝে বাদানুবাদে ও জড়ায় দুপক্ষ। খলিল আহমেদের সাথে উত্তপ্ত বাক্যবিনিময় হয় রাহুলের। রাহুলকে শান্ত করতে আসা হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও তীব্র বাদানুবাদে জড়ান তাঁর সাথে। এর প্রভাব পড়তে দেখা যায় দুদলের ডাগ আউটে ও। ম্যাচ শেষে  উচ্ছ্বাস চেপে রাখতে না পেরে রিয়ান পরাগ মাঠেই বিহু নাচ শুরু করেন।

এই উত্তপ্ত বাক্যবিনিময় যে ম্যাচ শেষ হওয়ার পরে শেষ হয়ে গিয়েছিল তা ভাবার কোন কারণ নেই। পরে বিশ্ব বিরিয়ানি দিবস উপলক্ষে রাজস্থান রয়্যালস তাদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে। সেখানে জোম্যাটোকে ট্যাগ করে একটি বিশাল বড় 'হায়দরাবাদি' বিরিয়ানির অর্ডার দেয় তারা। যা পৌঁছে দিতে বলা হয় দুবাইয়ের রয়্যাল মিরাজে। প্রসঙ্গত এই হোটেলেই আইপিএল শুরুর আগে থেকেই বায়ো বাবলে রয়েছেন ক্রিকেটাররা।

জবাবে জোম্যাটো বলে যে বিরিয়ানি পাঠিয়ে দিলাম, সান রাইজ হওয়ার আগেই খেয়ে ফেলো! ইঙ্গিতটা যে এসআরএইচের প্রতি, তা বলাই বাহুল্য। 

শেষ হাসি যে রাজস্থানই জিতেছে এবং এবার হায়দরাবাদি বিরিয়ানি দিয়ে সেলিব্রেট করা হবে, সেটিই বুঝিয়ে দেন রয়্যালস অ্যাডমিনরা। 

 

বন্ধ করুন