বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > মিতালির ভেলোসিটিকে উড়িয়ে মেয়েদের আইপিএলের শীর্ষে মন্ধনার ট্রেলব্লেজার্স
আগ্রাসী ডটিন। ছবি- আইপিএল।
আগ্রাসী ডটিন। ছবি- আইপিএল।

মিতালির ভেলোসিটিকে উড়িয়ে মেয়েদের আইপিএলের শীর্ষে মন্ধনার ট্রেলব্লেজার্স

  • লিগের শেষ ম্যাচে হরমনপ্রীতের সুপারনোভাসের মুখোমুখি হবে ট্রেলব্লেজার্স।

মেয়েদের আইপিএলের দ্বিতীয় ম্যাচে ভেলোসিটিকে কার্যত উড়িয়ে দিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান দখল করল ট্রেলব্লেজার্স। মিতালি রাজের নেতৃত্বাধীন ভেলোসিটিকে ১২.১ ওভার বাকি থাকতেই ৯ উইকেটে পরাজিত করেন স্মৃতি মন্ধনারা।

প্রথমে ব্যাট করে ভেলোসিটি ১৫.১ ওভারে মাত্র ৪৭ রানে অল-আউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে ট্রেলব্লেজার্স ৭.৫ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৪৯ রান তুলে ম্যাচ জিতে যায়।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শারজায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন মিলাতি। তবে ক্যাপ্টেনের সিদ্ধান্তকে মর্যাদা দিতে পারেনি ভেলোসিটির ব্যাটাররা। ওপেনার শেফালি বর্মা দলের হয়ে সর্বোচ্চ ১৩ রান করেন। ৯ বলের ইনিংসে তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন। ঝুলনের বলে বোল্ড হন শেফালি।

এছাড়া শিখা পান্ডে ১০ ও লেই ক্যাসপারেন ১১ রান করেন। বাকিরা কেউই দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ড্যানিয়েল ওয়াট ৩, মিতালি রাজ ১, সুষমা বর্মা ১, সিন লাস ৪ ও জাহানারা আলম ১ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি বেদা কৃষ্ণমূর্তী, সুশ্রী প্রধান ও একতা বিস্ট।

ট্রেলব্লেজার্সের হয়ে সোফি একলেস্টোন ৯ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। ১৩ রানে ২ উইকেট নিয়েছেন বাংলার ঝুলন গোস্বামী। রাজেশ্বরী গায়কোয়াড়ও নিয়েছেন ১৩ রানে ২টি উইকেট। ৮ রানে ১ উইকেট দীপ্তি শর্মার।

ট্রেলব্লেজার্সের হয়ে ওপেন করতে নেমে ক্যাপ্টেন মন্ধনা ৬ রান করে ক্যাসপারেকের বলে আউট হন। বাংলার রিচা ঘোষকে সঙ্গে নিয়ে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন দিয়েন্দ্রা ডটিন। রিচা ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন। ডটিন নট-আউট থাকেন ২৮ বলে ২৯ রান করে। তিনি ৩টি চার মারেন। ম্যাচের সেরা হয়েছেন একলেস্টোন।

এই জয়ের সুবাদে ১ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান দখল করে ট্রেলব্লেজার্স। মিতালিদের সংগ্রহ ২ ম্যাচে ২ পয়েন্ট। লিগের শেষ ম্যাচে হরমনপ্রীতের সুপারনোভাসের মুখোমুখি হবে ট্রেলব্লেজার্স।

বন্ধ করুন